বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > করোনায় একদিনেই মৃত্যু ২৮জনের, আক্রান্তের সংখ্য়া ২২ হাজার টপকে গেল

করোনায় একদিনেই মৃত্যু ২৮জনের, আক্রান্তের সংখ্য়া ২২ হাজার টপকে গেল

রাজ্য জুড়ে কোভিড বুলেটিনে উঠে এল ভয়াবহ তথ্য। প্রতীকী ছবি (Saikat Paul)

কলকাতার কোভিড পরিস্থতি এককথায় ভয়াবহ। শুধু কলকাতায় নতুন করে আক্রান্ত হয়েছেন ৬ হাজার ৬৮৭জন।

মকর সংক্রান্তি উপলক্ষ্যে গঙ্গাসাগরে ঢল নেমেছে পূণ্যার্থীদের। কোভিড বিধিকে বুড়ো আঙুল দেখিয়ে চলছে পূণ্য অর্জন।আর তার মধ্যেই রাজ্যের কোভিড বুলেটিনে উঠে এল ভয়াবহ তথ্য।বৃহস্পতিবার রাজ্যে কোভিডে মৃত্যু হয়েছিল ২৬জনের। শুক্রবার রাজ্য স্বাস্থ্য দফতরের বুলেটিন অনুসারে দেখা যাচ্ছে একদিনেই মৃত্যু হয়েছে ২৮জনের। যা এককথায় রেকর্ড। নতুন করে আক্রান্ত হয়েছেন ২২ হাজার ৬৪৫জন। পজিটিভিটি রেট দাঁড়িয়েছে ৩১.১৪ শতাংশ। এদিকে কলকাতার কোভিড পরিস্থতি এককথায় ভয়াবহ। শুধু কলকাতায় নতুন করে আক্রান্ত হয়েছেন ৬ হাজার ৬৮৭জন। কলকাতাতেই মৃত্যু হয়েছে ৭জনের। যা এককথায় উদ্বেগজনক। উত্তর ২৪ পরগনার মৃত্য়ু ছাপিয়ে গিয়েছে কলকাতাকেও। সেখানে মৃতের সংখ্য়া ৮জন। অন্যদিকে দক্ষিণ ২৪ পরগনায় মৃতের সংখ্য়া ২জন। 

এদিকে উত্তর ২৪ পরগনায় আক্রান্তের সংখ্যা ৪ হাজার ১৮জন। দক্ষিণ ২৪ পরগনায় এই সংখ্যা ১ হাজার ৫৩৩জন। হাওড়া, হুগলির ছবিও যথেষ্ট উদ্বেগজনক। হাওড়ায় আক্রান্তের সংখ্য়া ১ হাজার ২২৩জন। হুগলিতে আক্রান্তের সংখ্য়া  ১ হাজার ৩৯৪জন। এদিকে উত্তরবঙ্গের জলপাইগুড়ি ও উত্তর দিনাজপুরে ১জন করে মৃত্যু হয়েছে করোনায়। সব মিলিয়ে গোটা রাজ্য জুড়ে করোনার এই বাড়বাড়ন্ত ও তার সঙ্গে মৃত্যুর হার কপালে চিন্তার ভাঁজ ফেলেছে অনেকের। 

 

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

জগদ্ধাত্রী এনে দিয়েছে খ্যাতি, রোজ অনামী ব্যক্তির উপহার পাঠান প্রেরণাকে! ৩-এ পা ছোট্ট জেহর, স্পাইডারম্যান থিম পার্টিতে মামা রণবীর, পিসি সোহা সহ এলেন কারা? নায়কের খোলস ছেড়ে বেরোতে পারেননি বলেই ফিরিয়েছেন খাদানের অফার! কী কী বললেন বনি? INDIA: রায়বেরেলি, আমেথি, বারানসীতে লড়বে কংগ্রেস, এসপির সঙ্গে সমঝোতা চূড়ান্ত কোহলির পছন্দের বিলাসবহুল গাড়ি কিনলেন রাহানে! দাম শুনলে আপনিও অবাক হয়ে যাবেন দশম-দ্বাদশের বোর্ড পরীক্ষায় সিলেবাসের বাইরে প্রশ্ন? ভুল আছে? কী করবে? জানাল CBSE লোকসভা ভোটের বড় আপডেট, স্পর্শকাতর বুথ ও এলাকার তালিকা চাইল নির্বাচন কমিশন 'খলিস্তানি' মন্তব্যের প্রতিবাদ, কলকাতায় বিজেপির সদর দফতর ঘেরাও করলেন শিখরা 'তুমি তো সত্যিই তাই...' সৌরভ কিপটে! অভিযোগ করে দাদাগিরিতে কী বলল খুদে প্রতিযোগী? এজেন্টদের ফাঁদে পড়ে রাশিয়ায় যুদ্ধে লড়তে হচ্ছে বহু ভারতীয়কে! সরব ওয়েইসি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.