বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > পথ নিরাপত্তাবিধি শিকেয়, ফের রাতের কলকাতায় বেপরোয়া গাড়ির ধাক্কায় মৃত ১
পথ দুর্ঘটনায় মৃত্যু ১ জনের (প্রতীকী ছবি)
পথ দুর্ঘটনায় মৃত্যু ১ জনের (প্রতীকী ছবি)

পথ নিরাপত্তাবিধি শিকেয়, ফের রাতের কলকাতায় বেপরোয়া গাড়ির ধাক্কায় মৃত ১

  • প্রাথমিক তদন্তে পুলিশ জেনেছে রাত ১টা থেকে রাত ২টোর মধ্যে এই দুর্ঘটনাটি ঘটে। সম্ভবত ওই ব্যক্তি ভ্যান নিয়ে রাস্তা পার হচ্ছিলেন।

ফের মহানগরীতে বেপরোয়া গাড়ির ধাক্কায় মৃত্যু হল এক ব্যক্তির। শনিবার মাঝরাতে বেলেঘাটার জোড়ামন্দিরের কাছে বেপরোয়া গাড়ির ধাক্কায় পিষ্ট হয়ে তাঁর মৃত্যু হয়েছে। তিনি পেশায় ভ্যানচালক ছিলেন। ওই ব্যক্তির নাম জানার চেষ্টা করছে পুলিশ। গোটা ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। মৃতদেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। কীভাবে দুর্ঘটনাটি হয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে। একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু করেছে বেলেঘাটা থানার পুলিশ। দুর্ঘটনাগ্রস্ত ভ্যানটি পুলিশ বাজেয়াপ্ত করেছে। ঘাতক গাড়ি ও চালকের খোঁজে ব্যাপক তল্লাশি শুরু হয়েছে।

প্রাথমিক তদন্তে পুলিশ জেনেছে রাত ১টা থেকে রাত ২টোর মধ্যে এই দুর্ঘটনাটি ঘটে। সম্ভবত ওই ব্যক্তি ভ্যান নিয়ে রাস্তা পার হচ্ছিলেন। সেইসময় শিয়ালদা থেকে ইএমবাইপাসের দিকে যাওয়ার পথে  একটি বেপরোয়া গাড়ি তাকে ধাক্কা দেয়। ছিটকে পড়েন ওই ভ্যানচালক। দুর্ঘটনাস্থলে মৃত্য়ু হয় ওই ভ্যান চালকের। তবে বাসিন্দাদের দাবি পথ নিরাপত্তা বিধি শিকেয় তুলে একের পর এক গাড়ি বেপরোয়া গতিতে চালানো হচ্ছে। Safe drive save life  এর কোনও বিধিকেই মানা হচ্ছে না। এব্যাপারে রাশ টানা দরকার।

 শনিবারই জিঞ্জিরা বাজারের কাছে বেপরোয়া ট্রাকের ধাক্কায় একজন স্কুটার আরোহীর মৃত্যু হয়। গার্ডেনরিচ থেকে তারাতলার দিকে যাচ্ছিল স্কুটারটি। সেই সময় বিপরীত থেকে আসা একটি ট্রাক স্কুটারটিকে ধাক্কা দেয়। গত ৬ই জুলাই কালীঘাট এলাকায় বাইকের ধাক্কায় এক পথচারীর মৃত্য়ু হয়েছিল। সম্প্রতি দ্বিতীয় হুগলি সেতুতেও গাড়ির ধাক্কায় এক বাইক আরোহীর মৃত্যু হয়েছিল।

 

বন্ধ করুন