বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > আমরা মাতৃশক্তিকে সম্মান করি, নুসরতকে শুভেচ্ছা জানিয়ে বললেন দিলীপ ঘোষ
ফাইল ছবি।
ফাইল ছবি।

আমরা মাতৃশক্তিকে সম্মান করি, নুসরতকে শুভেচ্ছা জানিয়ে বললেন দিলীপ ঘোষ

  • বৃহস্পতিবার দুপুরে পৌনে একটায় কলকাতার পার্ক স্ট্রিটের বেসরকারি হাসপাতালে পুত্রসন্তানের জন্ম দেন নুসরত। তাঁর সঙ্গে ছিলেন তাঁর বন্ধু যশ দাশগুপ্ত।

সন্তানের জন্ম দেওয়ায় অভিনেত্রী সাংসদ-নুসরত জাহাঁকে শুভেচ্ছা জানালেন রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ। মেদিনীপুরের সাংসদ এদিন মা ও সন্তানের সুস্থতা কামনা করেছেন।

বৃহস্পতিবার এক সাংবাদিক বৈঠকে দিলীপবাবু বলেন, ‘নুসরত মা হয়েছেন। অবশ্যই তাঁকে শুভেচ্ছা জানাবো। আমরা মাতৃশক্তিকে সম্মান করি। তিনি আমাদের নতুন নাগরিক দিয়েছেন। তাঁর ও সন্তানের সুস্থতা কামনা করি। অভিনন্দন, অনেক অভিনন্দন।’

বৃহস্পতিবার দুপুরে পৌনে একটায় কলকাতার পার্ক স্ট্রিটের বেসরকারি হাসপাতালে পুত্রসন্তানের জন্ম দেন নুসরত। তাঁর সঙ্গে ছিলেন তাঁর বন্ধু যশ দাশগুপ্ত। গত বিধানসভা নির্বাচনে যিনি আবার ছিলেন বিজেপি প্রার্থী। নুসরতের মা হওয়ার খবর জানিয়ে যশ বলেন, দুজনেই ভাল আছে।

বলে রাখি, লোকসভা নির্বাচনের পরেই তুর্কিতে ব্যবসায়ী নিখিল জৈনকে বিয়ে করেন নুসরত। তার পর সংসদে শপথ নেন তিনি। এর পর বেশ কিছুদিন তিনি বিজেপিতে যোগ দিতে পারেন বলে খবর ছড়িয়েছিল। কিন্তু শেষ পর্যন্ত তেমনটা হয়নি। উলটে চলতি বছর জুনে তাঁর স্বামী নিখিল জানান তাঁর সঙ্গে থাকছেন না নুসরত। এর পরই প্রকাশ্যে আসে গর্ভবতী হয়েছেন বসিরহাটের সাংসদ।

 

বন্ধ করুন