বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > বাল্বের হোল্ডার লাগাতে গিয়ে ছিটকে পড়লেন ইলেকট্রিশিয়ান,বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু
বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু যুবকের  প্রতীকী ছবি।

বাল্বের হোল্ডার লাগাতে গিয়ে ছিটকে পড়লেন ইলেকট্রিশিয়ান,বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু

  • গত সাতদিনের অন্তত তিনজনের কলকাতায় মৃত্যু হয়েছে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে। হরিদেবপুরে বৃষ্টির মধ্যে সম্প্রতি এক কিশোর শিক্ষিকার বাড়িতে প্রসাদ দিতে যাচ্ছিল। সেই সময় একটি বিদ্যুতের খুঁটিতে সে হাত দিয়ে ফেলেছিল। তারপরই ছিটকে পড়ে সে। সেখানেই বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হয় তার।

ফের বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যুর ঘটনা কলকাতায়। এবার বাল্বের হোল্ডার লাগাতে গিয়ে এক যুবকের মৃত্যু। কড়েয়া এলাকার ঘটনা। কড়েয়া থানা এলাকার চামরু খানসামা এলাকার ঘটনা। মৃতের নাম জিয়াদ আহমেদ খান। স্থানীয় সূত্রে খবর, ওই যুবক পেশায় ইলেকট্রিশিয়ান। তাঁরই মৃত্যু হলবিদ্যুৎস্পৃষ্ট হয়ে।

ইলেকট্রিকেরই কাজ করতেন ওই যুবক। ইলেকট্রিকের খুঁটিনাটি তিনি ভালোই জানতেন। তারপরেও তাঁর মৃত্যু হল বাল্ব লাগাতে গিয়ে। গোটা ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে। সূত্রের খবর, তিনি নিজের ঘরেই বাল্বের হোল্ডার লাগাতে গিয়েছিলেন। এমন সময় বিদ্যুতের শক লেগে ছিটকে পড়েন। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। পুলিশ তার দেহটি ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।

এদিকে কীভাবে তার মৃত্যু হল তা নিয়ে নানা সন্দেহ দানা বেঁধেছে। তবে কি কোনওভাবে খোলা তারে হাত লেগে যাওয়াতেই তিনি ছিটকে পড়লেন? এদিকে গত সাতদিনের অন্তত তিনজনের কলকাতায় মৃত্যু হয়েছে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে। হরিদেবপুরে বৃষ্টির মধ্যে সম্প্রতি এক কিশোর শিক্ষিকার বাড়িতে প্রসাদ দিতে যাচ্ছিল। সেই সময় একটি বিদ্যুতের খুঁটিতে সে হাত দিয়ে ফেলেছিল। তারপরই ছিটকে পড়ে সে। সেখানেই বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হয় তার। রাজাবাজার ও ট্যাংরাতেও বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুজনের মৃত্যু হয়েছিল।

বন্ধ করুন