বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > দিলীপদার আরও পড়াশোনা করা দরকার, কেন বললেন ফিরহাদ ?
মমতা বন্দ্যোপাধ্যায়ের সমর্থনে প্রচারে ফিরহাদ হাকিম (নিজস্ব চিত্র)
মমতা বন্দ্যোপাধ্যায়ের সমর্থনে প্রচারে ফিরহাদ হাকিম (নিজস্ব চিত্র)

দিলীপদার আরও পড়াশোনা করা দরকার, কেন বললেন ফিরহাদ ?

  • বৃষ্টি মাথায় করে বাসিন্দাদের দোরগোড়ায় দাঁড়িয়ে সুখ দুঃখের কথা শোনেন ফিরহাদ হাকিম

সকাল থেকেই অঝোর ধারায় বৃষ্টি। তার মধ্যে ভবানীপুর উপনির্বাচনের মমতা বন্দ্যোপাধ্যায়ের সমর্থনে প্রচারে বের হন কলকাতা পুরসভার পুর প্রশাসক তথা রাজ্যের মন্ত্রী ফিরহাদ হাকিম। গলি থেকে তস্য গলি ছুটে বেড়ালেন তিনি। বৃষ্টি মাথায় করে বাসিন্দাদের দোরগোড়ায় দাঁড়িয়ে সুখ দুঃখের কথা শোনেন তিনি। তিনি বলেন, ৩৬৪দিন আমরা মানুষের পাশে থাকব। ১দিন মানুষ আমাদের মূল্যায়ণ করবেন।

 ফিরহাদ বলেন,ঝমঝম করে বৃষ্টি হচ্ছে। তার মধ্যে মানুষ বের হচ্ছেন। মানুষ বলছেন, কোনও চিন্তা নেই। আমরা মমতা বন্দ্যোপাধ্যায়কেই ভোট দেব। এটাই মানুষের জবাব। মানুষ আমাদের বলছেন এত ভিজবেন না। আমরা আপনাদেরই ভোট দেব। মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাইদের সম্পত্তির প্রসঙ্গে তিনি বলেন, এব্যাপারে কিছু বলতে চাই না। কুৎসাটা গণতন্ত্র নয়। আমরা মানুষের দরবারে যাব। আমার বিরুদ্ধে অনেক কুৎসা হয়েছে। তবু আমি জিতেছি। পাশের পাড়াতেই মমতা বন্দ্যোপাধ্যায় ছোটবেলা থেকে ঘুরে বেড়িয়েছেন। তিনি পাশের পাড়ার মেয়ে। এখানে মমতা বন্দ্যোপাধ্যায় সম্পর্কে বলার কিছু নেই। এখানে মমতা বন্দ্যোপাধ্যায় সম্পর্কে বলা মানে মায়ের কাছে মাসির কথা বলা। 

ত্রিপুরায় তৃণমূলের উপর হামলা প্রসঙ্গে তিনি বলেন, ত্রিপুরায় যত আমাদের ঠ্যাঙাবে, ততই আমাদের ভোটের শতাংশ বাড়বে। এদিকে কোভিড ভ্যাকসিন ইস্যুতে বিজেপির রাজ্য় সভাপতি দিলীপ ঘোষকে কটাক্ষ করে তিনি বলেন, দিলীপদার আরও পড়াশোনা করা দরকার। কত ভ্যাকসিন দিয়েছে আর কত ভ্যাকসিন দেওয়া হয়েছে সেটা সাইটে গিয়ে দেখে নিক। 

 

বন্ধ করুন