বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Dilip Ghosh: রেলমন্ত্রী থাকাকালীন চুরির প্র্যাকটিস শুরু করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়: দিলীপ ঘোষ

Dilip Ghosh: রেলমন্ত্রী থাকাকালীন চুরির প্র্যাকটিস শুরু করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়: দিলীপ ঘোষ

বিজেপির সহ–সভাপতি দিলীপ ঘোষ।

আমার তো মনে হয় মমতা ব্যানার্জি যখন রেলের মন্ত্রী ছিলেন তখন থেকে চুরির প্র্যাকটিস শুরু হয়েছে‌। আজকে চুরিটাকে আপনারা সার্বজনীন করেছেন। বাঙালির মাথা নিচু করে দিয়েছেন।

রেলমন্ত্রী থাকাকালীন চুরির প্র্যাকটিস শুরু করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। রবিবার সাতসকালে বিস্ফোরক এই অভিযোগ করলেন বিজেপির সহ সভাপতি দিলীপ ঘোষ। শনিবার মুর্শিদাবাদে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের এক মন্তব্যের প্রেক্ষিতে এই মন্তব্য করেন দিলীপ ঘোষ। সঙ্গে তাঁর দাবি, বিজেপি অন্তত চুরিটা রুখতে পেরেছে।

শনিবার ‘নব জোয়ার’ কর্মসূচিতে অভিষেক বন্দ্যোপাধ্যায় মন্তব্য করেন, তৃণমূলের যখন ৩৪টা আসন ছিল তখন বাংলার টাকা আটকানোর সাহস দেখাতে পারেনি কেন্দ্র। এক আধটা আসন কমে গেলে তৃণমূলের কোনও ক্ষতি হবে না। ক্ষতি হবে সাধারণ মানুষের।

অভিষেকের এই মন্তব্যের প্রেক্ষিতে এদিন সকালে দিলীপবাবু বলেন, ‘জানি না তখন থেকে চুরি শুরু করেছেন কিনা। আমার তো মনে হয় মমতা ব্যানার্জি যখন রেলের মন্ত্রী ছিলেন তখন থেকে চুরির প্র্যাকটিস শুরু হয়েছে‌। আজকে চুরিটাকে আপনারা সার্বজনীন করেছেন। বাঙালির মাথা নিচু করে দিয়েছেন। বাঙালি জাতি চোর এটা প্রতিপন্ন করেছেন। আপনারা এই লাভ হয়েছে। এক সময় ৩৬ টা এমপি ছিল সিপিএমের, কী করতে পেরেছে? আপনারা ৩৪ টা কী করতে পেরেছেন? আমরা কমপক্ষে চুরিটা আটকাতে পেরেছি’।

রাজ্যে একের পর এক দুর্নীতির অভিযোগের মধ্যেই ‘নব জোয়ার’ কর্মসূচি নিতে রাজ্য পরিক্রমায় বেরিয়েছেন তৃণমূলের সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। তবে তার মধ্যেও জারি রয়েছে অশান্তি বিশৃঙ্খলা। পঞ্চায়েত ভোটের মুখে তৃণমূলের এই কর্মসূচি থেকে বিরোধীদের আক্রমণ করছেন অভিষেক। পালটা আক্রমণ শানাচ্ছেন বিরোধীরাও।

রাজনৈতিক বিশেষজ্ঞদের মতে, আসন্ন পঞ্চায়েত ভোটে ভাতার রাজনীতির সঙ্গে দুর্নীতির বিরুদ্ধে লড়াইয়ের টক্কর হবে। তাতেই ঠিক হবে আগামীতে রাজ্য রাজনীতির গতিপথ।

 

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

পাক সাবমেরিনের ধ্বংসাবশেষ মিলল বঙ্গোপসাগরে, সেটা ডুবিয়েছিল ভারতীয় রণতরী সরকারি কর্মীদের মান ভাঙাতে বড় সিদ্ধান্ত মুখ্যমন্ত্রীর, বোঝা বাড়বে রাজ্যেরই? বছর বছরে কীভাবে সংসারের মাসিক খরচ বেড়েছে? ১১ বছর পর প্রকাশিত সরকারি রিপোর্ট খেলায় খুশি নন তবে এক পয়েন্টে সন্তুষ্ট, ওড়িশার বিরুদ্ধে ড্র করে বললেন হাবাস বাতের ব্যথায় ক্ষতিকারক এই সব ফল! খেলেই বেড়ে যাবে যন্ত্রণা বাড়ছে না ডিএ, এরই মাঝে আবার রাজ্যে সপ্তম বেতন কমিশন কার্যকর নিয়ে ভাবনা CM-এর? CCL: মরু শহরে বেঙ্গল টাইগারদের গর্জন! কেরলকে দুরমুশ করে প্রথম ম্যাচ জিতল যিশুরা IND vs ENG: টেস্ট ক্রিকেটে ইতিহাস গড়লেন অশ্বিন! পিছনে ফেললেন অনিল কুম্বলেকে টিকিট ছাড়া দুবাই যাওয়ার চেষ্টা যুবকের! বিমানবন্দরে ৬ চেকপয়েন্ট পার, এরপর? ব্রিগেড সমাবেশের ডাক দিল তৃণমূল কংগ্রেস, মার্চ মাসেই বিরাট সভার আহ্বান অভিষেকের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.