বাড়ি > বাংলার মুখ > কলকাতা > দিলীপের 'চায়ে পে চর্চা'-য় ব্যাগড়া দেওয়ার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে
ফাইল ছবি
ফাইল ছবি

দিলীপের 'চায়ে পে চর্চা'-য় ব্যাগড়া দেওয়ার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

  • যদিও দোকান বন্ধ রাখার পিছনে তাঁরা কলকাঠি নেড়েছেন তা মানতে নারাজ তৃণমূল।

বিজেপি সভাপতি দিলীপ ঘোষের ‘চায়ে পে চর্চা’-য় ব্যাগড়া দেওয়ার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। শুক্রবার সকালে হাওড়া পুরসভার ২৬ নম্বর ওয়ার্ডে বিজেপি সভাপতির অনুষ্ঠানের সময় এলাকার সমস্ত চায়ের দোকান তৃণমূল বন্ধ করে রেখেছিল বলে অভিযোগ বিজেপির। তৃণমূলের সাফাই, এমন নিম্নরুচির কাজ করে না তারা।

এদিন সকালে প্রথমে হাওড়া পুরসভার ২৪ নম্বর ওয়ার্ডে বিজয়ানন্দ পার্কে প্রাতর্ভ্রমণ করেন দিলীপবাবু। সেখানে একপ্রস্থ জনসংযোগ সারেন তিনি। তার পর যান পুরসভার ২৬ নম্বর ওয়ার্ডে। সেখানে গেলে দেখা যায় বন্ধ এলাকার ছোড়-বড় সমস্ত চায়ের দোকান। অন্যান্য দোকানগুলিও তখনও খোলেনি। এই দেখে দিলীপবাবু বলেন, ‘তৃণমূল ভয় পেয়েছে। তাই দোকানিদের ভয় দেখিয়ে দোকান বন্ধ রাখতে বাধ্য করেছে তারা।’

যদিও দোকান বন্ধ রাখার পিছনে তাঁরা কলকাঠি নেড়েছেন তা মানতে নারাজ তৃণমূল। স্থানীয় তৃণমূল নেতৃত্বের দাবি, বিজেপিকে বয়কট করেছেন সাধারণ মানুষ। তাই দোকানিরা দোকান বন্ধ রেখেছিলেন। কে কখন দোকান খুলবে তা নিয়ন্ত্রণ করে না তৃণমূল।

শুক্রবার সকালে বীরভূমের রামপুরহাটে চায়ে পে চর্চা সারেন জেলা বিজেপি সভাপতি। সেই অনুষ্ঠানে যদিও কোনও বাধাদানের অভিযোগ মেলেনি।



বন্ধ করুন