বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > পরিস্থিতি আরও খারাপ হওয়ার আগে ভোট করাতে চায় রাজ্য: দিলীপ

পরিস্থিতি আরও খারাপ হওয়ার আগে ভোট করাতে চায় রাজ্য: দিলীপ

দিলীপ ঘোষ 

দিলীপবাবু বলেন, 'যে ভাবে চারিদিকে আন্দোলন শুরু হয়েছে। প্রশাসন হাতের বাইরে চলে যাচ্ছে, তৃণমূলের নেতামন্ত্রীরা ধরা পড়ছেন, আরও খারাপ অবস্থা হওয়ার আগে ভোটটা করিয়ে নেওয়া হোক’।

আগামী এপ্রিলে রাজ্যে হতে পারে পঞ্চায়েত নির্বাচন। মঙ্গলবার এমন ইঙ্গিত দেওয়া হয়েছে রাজ্য নির্বাচন কমিশনের তরফে। আর তার পর থেকে পঞ্চায়েত নির্বাচনে কেন্দ্রীয় বাহিনীর দাবিতে সরব হয়েছে বিরোধীরা। বুধবার এই নিয়ে রাজ্য নির্বাচন কমিশন ও রাজ্য সরকারের তুমুল সমালোচনা করলেন বিরোধী দলের ২ নেতা অধীর চৌধুরী ও দিলীপ ঘোষ।

এদিন দিলীপবাবু বলেন, ‘আমরাও আশা করছি শীতকালেই ভোট হবে। ওরা নির্ঘণ্ট ও ভোটার লিস্ট তৈরি করছে। যে ভাবে চারিদিকে আন্দোলন শুরু হয়েছে। প্রশাসন হাতের বাইরে চলে যাচ্ছে, তৃণমূলের নেতামন্ত্রীরা ধরা পড়ছেন, আরও খারাপ অবস্থা হওয়ার আগে ভোটটা করিয়ে নেওয়া হোক’।

অধীরবাবুকে বলতে শোনা যায়, ‘এই রাজ্যের নির্বাচন কমিশন তৃণমূলের আরেকটা শাখা সংগঠন। এরাজ্যের নির্বাচন কমিশনার তৃণমূলনেত্রীর দাসত্ব করেন। তাই এখানকার নির্বাচন কমিশনার কখনও বলবে না যে কেন্দ্রীয় বাহিনী এনে পঞ্চায়েত নির্বাচন হোক। কারণ যদি একথা বলেন কাল সকালবেলা তাঁর চাকরি চলে যাবে। সবাই তো মীরা পান্ডে নয়। এগুলো কাপুরুষ মেরুদণ্ডহীন কতগুলো অফিসার। এদের এত ক্ষমতা নেই যে মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশ উপেক্ষা করে রাজ্যে নির্বাচন করাবে’।

 

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

ISL 2023 (Bengaluru vs Hyderabad) Live Updates: আমাকেও তৃণমূলের নেতারা কুপ্রস্তাব দেওয়ার চেষ্টা করেছে: বৈশাখী বন্দ্যোপাধ্যায় হুইলচেয়ার বাইক চালিয়ে খাবার পৌঁছে দেন, ভাইরাল জোমাটো ডেলিভারি বয়ের ছবি একাধিক বাংলার স্টেশন সংস্কার হতে চলেছে, বহু প্রকল্পের শিলান্যাস করবেন মোদী ইচ্ছা ছিল বিয়ের সময়ে মিষ্টি একটা হাসির! সেই স্বপ্নই কেড়ে নিল যুবকের প্রাণ ‘চলো,আরেকবার বিয়ে করি’, ২৩ বছর পর ফের প্রস্তাব লোপার, বউয়ের চেয়ে কত ছোট জয়? 'GOAT'-র হাতে দাঁড়িয়ে 'Goat', পহেলগামে তুষারপাতের মধ্যেই ভাইরাল সচিনের ছবি আবাসের ঘর পেয়েছেন, অনেক অভিনন্দন! মোদীর চিঠি পেয়ে হতবাক স্বাস্থ্যকর্তা বিরাটের মতো ক্ষমতা নেই রোহিতের! ক্যাপ্টেন কোহলিকে মিস করলেন কার্তিক, মঞ্জরেকররা বিরল রোগের সচেতনতায় বিশেষ ক্যাম্প করবে পুরসভা, থাকবে চিকিৎসা পরিষেবাও

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.