বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > 'কামাবে আর দায়িত্ব নেবে না?' পাট ইস্যুতে দিল্লি যাত্রাকে ঘিরে অর্জুন- দিলীপ তরজা
বিজেপি সাংসদ অর্জুন সিং। নিজস্ব ছবি।
বিজেপি সাংসদ অর্জুন সিং। নিজস্ব ছবি।

'কামাবে আর দায়িত্ব নেবে না?' পাট ইস্যুতে দিল্লি যাত্রাকে ঘিরে অর্জুন- দিলীপ তরজা

  • দিলীপ ঘোষের বক্তব্যের জেরে তীব্র প্রতিক্রিয়া জানিয়েছেন খোদ অর্জুন সিং। তিনি বলেন, দিলীপ ঘোষ কী বলেছেন আমি জানি না। দিলীপ দার কথার কোনও উত্তর দেওয়ারও প্রয়োজন নেই। দিলীপ দা যদি এই কথা বলে থাকেন তবে ভুল করেছেন।

গত কয়েকদিন ধরেই পাটচাষিদের সমস্যা নিয়ে সরব হয়েছিলেন বিজেপি সাংসদ অর্জুন সিং। কেন্দ্রীয় বস্ত্রমন্ত্রীকেও চিঠি দিয়েছিলেন তিনি। এরপর বাংলার মুখ্যমন্ত্রীকেও হস্তক্ষেপের আবেদন জানিয়ে চিঠি লেখেন তিনি। এদিকে অর্জুনের এই অবস্থানকে ঘিরে রাজনৈতিক মহলে শোরগোল পড়ে গিয়েছে। জল্পনা ছড়িয়েছে তৃণমূলে যাওয়ার রাস্তা পরিষ্কার করার জন্যই কি অর্জুন এই পথ নিয়েছেন? এদিকে এসবের মধ্যেই শনিবার কেন্দ্রীয় বস্ত্রমন্ত্রী অর্জুন সিংকে দিল্লিতে ডেকে পাঠান। তলব পেয়েই দ্রুত দিল্লি যাত্রা করেন অর্জুন সিং। আর এনিয়েই মুখ খুলেছেন বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ।

তিনি বলেন, এখানকার সমস্যা দিল্লিতে নিয়ে গেলে চলবে না। জুটমিল যারা চুষে খেয়েছেন তাদের দায়িত্ব। এই সরকারের দায়িত্ব। শিল্পের সঙ্গে যারা যুক্ত আছে সবার দায়িত্ব। সবাই কামাবে আর দায়িত্ব নেবে না এটা হবে না। কেন্দ্রের ঘাড়ে ফেলে দেবেন এটা হবেনা। দাবি দিলীপ ঘোষের। তবে কি অর্জুনের অবস্থানকেই নিশানা করলেন দিলীপ ঘোষ?

এদিকে দিলীপ ঘোষের বক্তব্যের জেরে তীব্র প্রতিক্রিয়া জানিয়েছেন খোদ অর্জুন সিং। তিনি বলেন, দিলীপ ঘোষ কী বলেছেন আমি জানি না। দিলীপ দার কথার কোনও উত্তর দেওয়ারও প্রয়োজন নেই। দিলীপ দা যদি এই কথা বলে থাকেন তবে ভুল করেছেন। আমার জন্ম হয়েছে জুটমিলে। চাকরি করেছি জুটমিলে। চাকরি করাকে যদি কামিয়ে নেওয়া বলা যায় তবে  তো ওনার ব্য়াবসাদার আছেন। আমার বলার কিছু নেই। এনিয়ে সিপিএম নেতা মহম্মদ সেলিম  জানিয়েছেন, এসব নাটকও হতে পারে।

বন্ধ করুন