বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > 'বহিরাগত' দিলীপ-অর্জুনকে ঘিরে বিক্ষোভ, প্রচারে গিয়ে ভবানীপুরে 'আউট' দুই BJP নেতা
ভবানীপুর ছাড়তে বাধ্য হন দিলীপ ঘোষ
ভবানীপুর ছাড়তে বাধ্য হন দিলীপ ঘোষ

'বহিরাগত' দিলীপ-অর্জুনকে ঘিরে বিক্ষোভ, প্রচারে গিয়ে ভবানীপুরে 'আউট' দুই BJP নেতা

  • বিজেপির হয়ে আজ মোট ৮০ জন বিজেপি নেতার প্রচার করার কথা ছিল ভবানীপুরে।

ভবানীপুরে দিলীপ ঘোষ, অর্জুন সিংয়ের প্রচার ঘিরে তুমুল উত্তেজনা। বিজেপির তরফে আগেই জানানো হয়েছিল, ভবানীপুর উপনির্বাচনের শেষ দিনে কেন্দ্রের ৮টি ওয়ার্ডের প্রতিটিতে ১০ জন করে বিজেপি নেতা যাবেন। মোট ৮০ বিজেপি নেতার প্রচার করার কথা ভবানীপুরে। সেই মতো এদিন সকালে ভবানীপুরে প্রচারে যান দিলীপ ঘোষ, অর্জুন সিংরা। তবে বিক্ষোভের মুখে প্রচার না করেই ভবানীপুর ছাড়েন দুই নেতা।

অভিযোগ, দিলীপ ঘোষের প্রচারের সময় তৃণমূলের কয়েকজন বিজেপি কর্মী সমর্থকদের মারধর করে। দিলীপ ঘোষকেও হেনস্থা করা হয়ে বলে অভিযোগ ওঠে। বিক্ষোভের মুখে পড়েন তিনি। নিরাপত্তীরক্ষীরা কোনওক্রমে তাঁকে সেখান থেকে সরিয়ে নিয়ে যায়। সেক্ষেত্রে প্রচার না করেই বেরিয়ে যেতে হয় তাঁকে।

প্রায় একই ভাবে বাধার মুখে বারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিংকেও। বিক্ষোভের মুখে বাধ্য হয়ে প্রচার না করেই এলাকা ছাড়েন তিনিও। ‘বহিরাগত, গো ব্যাক’ স্লোগান তুলতে শোনা যায় বিক্ষোভ প্রদর্শনকারীদের তরফে। 

ভবানীপুরে বারবার বাধার সম্মুখীন হচ্ছেন বিজেপির নেতারা। বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিবরেওয়াল থেকে বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার সেরকমই অভিযোগ তুলছেন বারবার। এদিকে, আজ ফের ভবানীপুরে বিজেপির প্রচারে উত্তেজনা ছড়াল। বিক্ষোভের মুখে পড়েন দিলীপ ঘোষ অর্জুন সিংরা। এর আগে পটুয়াপাড়ায় প্রচারে গিয়ে বিক্ষোভের মুখে পড়েন বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারও।

 

বন্ধ করুন