বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > পুলিশরাজ চলছে রাজ্যে, তাদের চটালে তৃণমূলের চলবে না: দিলীপ ঘোষ
দিলীপ ঘোষ। ফাইল ছবি

পুলিশরাজ চলছে রাজ্যে, তাদের চটালে তৃণমূলের চলবে না: দিলীপ ঘোষ

  • দিলীপ ঘোষের দাবি, ‘তৃণমূলকে ভোটে জেতাচ্ছে পুলিশ, টাকা তুলে দিচ্ছে পুলিশ, তাদের পার্টির কর্মীদের রক্ষা করছে পুলিশ, তাই পুলিশকে বেশি খ্যাপালে তো হবে না। তাই একজন তাকে গালাগালি দিচ্ছেন, আরেকজন প্রশংসা করছেন। এখানে পুলিশরাজ চলছে। আর গুন্ডা পুলিশ মিলিতভাবে তৃণমূলকে জেতাচ্ছে’।

ডায়মন্ড হারবারে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের মুখে পুলিশের প্রশংসাকে কটাক্ষ করলেন বিজেপির সহ সভাপতি দিলীপ ঘোষ। শনিবার সাংবাদিক বৈঠকে তিনি দাবি করেন, পুলিশের সাহায্যেই রাজ্য চালাচ্ছে তৃণমূল। তাই পুলিশকে চটালে তৃণমূলের চলবে না।

দিন কয়েক আগে নবান্নে এক প্রশাসনিক বৈঠক থেকে রাজ্যের পুলিশ আধিকারিদের প্রকাশ্যে ভর্ৎসনা করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তার পরই এদিন অভিষেক বন্দ্যোপাধ্যায়ের মুখে শোনা যায় পুলিশের প্রশংসা। এই নিয়ে প্রতিক্রিয়া দিতে গিয়ে দিলীপবাবু বলেন, ‘যখন সংবাদমাধ্যম আওয়াজ তোলে। সব তথ্য তুলে ধরেন। তখন মমতা বন্দ্যোপাধ্যায় দূরত্ব তৈরির জন্য এসব বলেন। যে, আমি এসবের মধ্যে নেই। কটা বদমাশ পুলিশের জন্য সব হয়েছে’।

দিলীপ ঘোষের দাবি, ‘তৃণমূলকে ভোটে জেতাচ্ছে পুলিশ, টাকা তুলে দিচ্ছে পুলিশ, তাদের পার্টির কর্মীদের রক্ষা করছে পুলিশ, তাই পুলিশকে বেশি খ্যাপালে তো হবে না। তাই একজন তাকে গালাগালি দিচ্ছেন, আরেকজন প্রশংসা করছেন। এখানে পুলিশরাজ চলছে। আর গুন্ডা পুলিশ মিলিতভাবে তৃণমূলকে জেতাচ্ছে’।

বিজেপির প্রশ্ন, গত ১১ বছর ধরে রাজ্যের স্বরাষ্ট্র মন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নিজে। সেই রাজ্যে আইনশৃঙ্খলার অবনতির জন্য কী ভাবে পুলিশ আধিকারিকদের দায়ী করতে পারেন তিনি? জেলায় জেলায় যে সব খুন, ধর্ষণ ও হিংসার ঘটনা ঘটেছে তার জন্য দায়ী মমতা বন্দ্যোপাধ্যায় নিজে। নানা ঘটনায় সরাসরি দুষ্কৃতীদের হয়ে কথা বলেছেন তিনি। এমনকী হাঁসখালির ঘটনাতেও নির্যাতিতার চরিত্র নিয়ে প্রশ্ন তোলেন মুখ্যমন্ত্রী। এতেই ইন্ধন পায় দুষ্কৃতীরা। সেকথা আদালত বুঝেছে বলেই একের পর এক ঘটনায় সিবিআই তদন্তের নির্দেশ দিয়েছেন বিচারপতিরা।

 

 

বন্ধ করুন