বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ওপারের আব্বাদের বলতে পারেন তো, হিন্দুদের ওপর অত্যাচার বন্ধ করুন: মমতাকে দিলীপ
দিলীপ ঘোষ। 
দিলীপ ঘোষ। 

ওপারের আব্বাদের বলতে পারেন তো, হিন্দুদের ওপর অত্যাচার বন্ধ করুন: মমতাকে দিলীপ

  • এদিন দিলীপবাবু বলেন, ‘পশ্চিমবঙ্গ সরকারের কোন রোল নেই। ওপার বাংলার বাঙালিরা আক্রান্ত। খুন করা হচ্ছে। এপার বাংলা বাঙ্গালিদের ঠেকা নিয়ে যারা বসে আছে তারা চুপ। তারা ভোট গুনছেন।

উত্তরাখণ্ডে তীর্থ করে কলকাতায় ফিরেই বাংলাদেশে চরমপন্থী মুসলিমদের দ্বারা হিন্দু নির্যাতনের প্রতিবাদে সরব হলেন বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষ। বুধবার কলকাতায় ফিরে এই ইস্যুতে রাজ্য সরকার তথা তৃণমূলকে কটাক্ষ করেন তিনি। বেঁধেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কেও।

এদিন দিলীপবাবু বলেন, ‘পশ্চিমবঙ্গ সরকারের কোন রোল নেই। ওপার বাংলার বাঙালিরা আক্রান্ত। খুন করা হচ্ছে। এপার বাংলা বাঙ্গালিদের ঠেকা নিয়ে যারা বসে আছে তারা চুপ। তারা ভোট গুনছেন। খালি যারা এক চোখামো করে তাদের সরকারে থাকার কোন অধিকার নেই’।

এর পর মমতা বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ করে দিলীপবাবু বলেন, ‘বাঙ্গালিদের যিনি মালিক হয়েছেন, মুখ্যমন্ত্রী কমপক্ষে ওই পাশের আব্বাদের বলতে পারে যে আব্বা বাঙ্গালি হিন্দুদের উপর অত্যাচার হচ্ছে, প্রাণ যাচ্ছে, সম্পত্তি নষ্ট হচ্ছে, মহিলাদের উপর অত্যাচার হচ্ছে, সাধু সন্ন্যাসীদের হত্যা করা হচ্ছে, এটা থামান। শান্তি আনুন, তাদের জীবনকে সুরক্ষিত করুন। এটা বলার জন্য কোনও রাজনীতি লাগে না। কোন পারমিশন লাগে না। তো একবার বলতে পারেন তো।

সাংসদ পদ থেকে বাবুল সুপ্রিয় পদত্যাগ নিয়ে দিলীপবাবুর সংক্ষিপ্ত প্রতিক্রিয়া। ‘সুস্বাগতম’।

গত প্রায় ১ সপ্তাহ ধরে উত্তরাখণ্ড সফরে করেছেন দিলীপবাবু। সেখানে কেদারনাথসহ একাধিক তীর্থক্ষেত্র ভ্রমণ করেন তিনি। সর্বভারতীয় সহ-সভাপতির দায়িত্ব পাওয়ার পর এটাই তাঁর প্রথম রাজ্য সফর।

 

বন্ধ করুন