বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > দিদিমণি চান এটা বাংলাদেশ হয়ে যাক, বাঙালিকে ফের উদ্বাস্তু হতে দেবে না BJP: দিলীপ
বৃহস্পতিবার সন্ধ্যায় বালিগঞ্জে দিলীপ ঘোষ। 
বৃহস্পতিবার সন্ধ্যায় বালিগঞ্জে দিলীপ ঘোষ। 

দিদিমণি চান এটা বাংলাদেশ হয়ে যাক, বাঙালিকে ফের উদ্বাস্তু হতে দেবে না BJP: দিলীপ

  • যাদের ওখান থেকে তাড়িয়েছে তাদের ডেকে এনে উৎপাত তৈরি করছেন যাতে আপনারা এখান থেকে চলে যান। বাঙালিকে আমরা আর রিফিউডি হতে দেব না, বললেন দিলীপ ঘোষ

পশ্চিমবঙ্গকে বাংলাদেশ করার চেষ্টা হচ্ছে। বিজেপি তা কিছুতেই হতে দেবে না। কিছুতেই বাঙালিকে ফের উদ্বাস্তু হতে দেবে না বিজেপি। শুক্রবার সকালে জোকার ডায়মন্ড পার্কে এক চা চক্রে যোগ দিয়ে এমনটাই জানালেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তৃণমূলের মুখপাত্র কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের পালটা দাবি, ‘বাঙালিকে তাড়ানোর চেষ্টা করছে বিজেপিই।’

এদিন দিলীপবাবু বলেন, ‘ঢাকা, ময়মনসিং, বরিশাল, খুলনা থেকে কেন এসেছি? দেশটা আর আমাদের নেই। কংগ্রেস – সিপিএম রাতারাতি রাজা হওয়ার চেষ্টায় দেশ ভাগ করল বলেই এমনটা হল। আজকে যে পার্টি এখনে দাঁড়িয়ে আছে সেটা কংগ্রেস ও সিপিএমের বাইপ্রোডাক্ট। দুটো পার্টির যত খারাপ গুণ এর মধ্যে পাবেন’। 

দিলীপ ঘোষের দাবি, ‘দিদিমণি চান এটা বাংলাদেশ হয়ে যাক। আপনারা আরেকবার রিফিউজি হোন। তিনি নাগরিকত্ব দিতে পারেননি। আমরা দিচ্ছি, বাধা দিচ্ছেন। যাদের ওখান থেকে তাড়িয়েছে তাদের ডেকে এনে উৎপাত তৈরি করছেন যাতে আপনারা এখান থেকে চলে যান। বাঙালিকে আমরা আর রিফিউডি হতে দেব না’। 

পালটা তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায় বলেন, ‘পশ্চিমবঙ্গে এখন আর রিফিউজি নেই। পশ্চিমবঙ্গে যারাই এসেছে তাদের রেশন কার্ড দিয়েছে, ভোটার কার্ড দিয়েছে, তাদেরকে নাগরিক হিসাবেই দেখা হয়েছে। NRC আমরা চালু হতে দেব না। অসম থেকে লক্ষ লক্ষ বাঙালিকে তাড়িয়ে দেওয়ার চেষ্টা করছেন দিলীপ ঘোষরা। এখানেও বাঙালিদের তাড়িয়ে দিয়ে মধ্যপ্রদেশ, উত্তর প্রদেশ থেকে রাজনৈতিক লোকেদের এনে চাপিয়ে দেওয়ার চেষ্টা করছেন’।

বন্ধ করুন