বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > দেবাঞ্জনকাণ্ডে রাজ্যপালকে জড়ানোর চেষ্টা করে দিলীপের আক্রমণের মুখে তৃণমূল
সাংবাদিক বৈঠকে দিলীপ ঘোষ (নিজস্ব চিত্র)
সাংবাদিক বৈঠকে দিলীপ ঘোষ (নিজস্ব চিত্র)

দেবাঞ্জনকাণ্ডে রাজ্যপালকে জড়ানোর চেষ্টা করে দিলীপের আক্রমণের মুখে তৃণমূল

  • তাঁর কথায়, ‘রাজ্যপালকে ওরা সহ্য করতে পারছে না তা জানি। কিন্তু তাই বলে কোনও প্রমাণ ছাড়াই কথা বলবে, এটা ঠিক নয়। এতে নিজেদের বিশ্বাসযোগ্যতাই নষ্ট হচ্ছে’।

রাজ্যপালের বিরুদ্ধে ভুয়ো টিকাকাণ্ডে যুক্ত থাকার অভিযোগ তোলায় তৃণমূলকে তুমুল আক্রমণ করলেন রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ। বৃস্পতিবার তিনি বলেন, রাজ্যপালকে ওরা সহ্য করতে পারছেন না তা জানি। কিন্তু তাই বলে যা করছেন তাতে নিজেদেরই বিশ্বাসযোগ্যতা নষ্ট হচ্ছে।

এদিন দিলীপবাবু বলেন, ‘চারিদিকে এত দুর্নীতি ধরা পড়ছে যে তৃণমূলের নেতা-মন্ত্রী-মুখ্যমন্ত্রীর মাথারই ঠিক নেই। ২ মাসে এই সরকার প্রমাণ করে দিয়েছে তারা ব্যর্থ। পার্টি বা সরকারের ওপরে কোনও নিয়ন্ত্রণ নেই। তাই কী বলছেন তাঁরা জানেন না। মুখ্যমন্ত্রী থেকে তাঁর প্রতিনিধিরা প্রতিদিন অভিযোগ করছেন কোনও প্রমাণ ছাড়াই। তাই প্রমাণ দিয়ে কথা বলুন’।

তাঁর কথায়, ‘রাজ্যপালকে ওরা সহ্য করতে পারছে না তা জানি। কিন্তু তাই বলে কোনও প্রমাণ ছাড়াই কথা বলবে, এটা ঠিক নয়। এতে নিজেদের বিশ্বাসযোগ্যতাই নষ্ট হচ্ছে’।

তৃণমূলকে কটাক্ষ করে দিলীপ বলেন, ‘মিথ্যে কথা বলে পিঠ বাঁচানো যাবে না। প্রত্যেক জায়গায় মঞ্চে মন্ত্রী-মুখ্যমন্ত্রী-আমলাদের সঙ্গে দেবাঞ্জনকে দেখা গেছে। তিনি কী করতেন সেটাও প্রমাণ হয়ে গেছে। বেড়াল ঝুলি থেকে বেরিয়ে পড়েছে। তাই বিজেপি ও রাজ্যপালকে টানা হচ্ছে বিষয়টি লঘু করার জন্য’।

 

বন্ধ করুন