বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > তৃণমূলের অবস্থা বাঁধাকপির মতো, ছাড়াতে ছাড়াতে শেষে পড়ে থাকবে ২ জন: দিলীপ ঘোষ
দিলীপ ঘোষ। ফাইল ছবি
দিলীপ ঘোষ। ফাইল ছবি

তৃণমূলের অবস্থা বাঁধাকপির মতো, ছাড়াতে ছাড়াতে শেষে পড়ে থাকবে ২ জন: দিলীপ ঘোষ

  • এদিন দুর্নীতি নিয়েও তৃণমূলকে আক্রমণ করেন দিলীপবাবু। বলেন, ২টো জিনিস ছাড়া তৃণমূল হয় না। দুর্নীতি আর গোষ্ঠীদ্বন্দ্ব। রাজ্যে কেন্দ্রীয় সংস্থাগুলি তল্লাশি শুরু করতেই হই হই শুরু হয়ে গিয়েছে।

বিধানসভা নির্বাচন যত এগোচ্ছে তত তৃণমূলের বিরুদ্ধে আক্রমণের ঝাঁঝ বাড়াচ্ছে বিজেপি। শাসকদলের গোষ্ঠীদ্বন্দ্বকে হাতিয়ার করে একের পর এক আক্রমণ শানাচ্ছে তারা। রবিবার তেমনই আক্রমণ শানালেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। এমনকী আগামীতে তৃণমূল কংগ্রেস দলটি উঠে যাবে বলেও মন্তব্য করেন তিনি। 

এদিন দিলীপবাবু বলেন, তৃণমূল কংগ্রেস দলটার দশা হয়েছে বাঁধাকপির মতো। পাতা ছাড়াতে ছাড়াতে শেষে আর কপি পাওয়া যাবে না। দলটায় শেষে ২ জনই থাকবেন। বাকিরা সব এদিক ওদিক চলে যাবেন। 

এদিন দুর্নীতি নিয়েও তৃণমূলকে আক্রমণ করেন দিলীপবাবু। বলেন,' ২টো জিনিস ছাড়া তৃণমূল হয় না। দুর্নীতি আর গোষ্ঠীদ্বন্দ্ব। রাজ্যে কেন্দ্রীয় সংস্থাগুলি তল্লাশি শুরু করতেই হই হই শুরু হয়ে গিয়েছে। রাজ্যে গরু ও কয়লাপাচারের সঙ্গে যুক্তরা অধিকাংশ শাসকদলের সঙ্গে যুক্ত। সেখানে হাত পড়তে মুখ্যমন্ত্রী পর্যন্ত হাহাকার করছেন। এতে বোঝা যায় দলটা কাদের নিয়ে তৈরি'।

পালটা দিলীপবাবুকে বিঁধেছেন তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, ‘সাংসদ হওয়ার আগে দিলীপ ঘোষ বেলেঘাটায় ২ কামরার ফ্ল্যাটে থাকতেন। সাংসদ হওয়ার পরে চলে গেলেন বিধাননগরে। এখন নাকি ১৮ কামরার ফ্ল্যাটে থাকেন তিনি। সেই ফ্ল্যাট নাকি তাঁকে কোনও প্রোমোটার ফ্রিতে ভাড়া দিয়েছেন। এবার বলুন দিলীপ ঘোষের থেকে দুর্নীতিগ্রস্ত লোক কেউ আছে?’

 

বন্ধ করুন