বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > তৃণমূলের বড় নেতারা যদি গ্যাংস্টার হয়…অস্ত্র প্রশিক্ষণ ইস্যুতে মদনের পালটা দিলীপ

তৃণমূলের বড় নেতারা যদি গ্যাংস্টার হয়…অস্ত্র প্রশিক্ষণ ইস্যুতে মদনের পালটা দিলীপ

দিলীপ ঘোষ। ফাইল ছবি (PTI)

দিলীপ ঘোষ বলেন, পুলিশের জন্য় হকার বসছে, পার্টির লোকের জন্য় কাটমানি হচ্ছে। সরকার কী করছে? পুলিশ কারহাতে। আপনারা পুলিশকে দিয়ে তোলা তোলাবেন। গরুর গাড়ি থেকে, বালির গাড়ি থেকে। কয়লার গাড়ি থেকে, পুলিশ আপনার কথা শুনবে কেন?

তৃণমূলের হাতে অস্ত্র প্রশিক্ষণের ট্রেনার আছে। বিস্ফোরক দাবি করেছেন কামারহাটির তৃণমূল বিধায়ক মদন মিত্র। এবার সেই মদন মিত্রকে পালটা দিলেন বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ। তিনি বলেন, ওনাদের একজন এমপি বলে দিচ্ছেন কীভাবে বোমা তৈরি করতে হবে, একজন এমএলএ মদনবাবু বলে দিচ্ছেন ট্রেনিং কী করে দেবে, ট্রিগারে কী করে হাত দেবে, কাঁধে কোথায় বন্দুক রাখবে, কার পেছনে বন্দুক দেবে, ওদের বড় বড় নেতা তারা যদি এমন হয়, গ্যাংস্টার, তাহলে বাকিরা তো প্রেরণা পাবেই। তোপ দাগলেন দিলীপ ঘোষ।

অন্যদিকে ইন্দিরা গান্ধীর অসমাপ্ত কাজ মমতা বন্দ্যোপাধ্যায় শেষ করবেন এই প্রশ্নের উত্তরে তিনি বলেন, সে তো হবেই। এমার্জেন্সি যাতে করা যায়, গণতন্ত্র যাতে শেষ করা যায় সেটা করেই মমতা যাবেন। বোমা উদ্ধার প্রসঙ্গে তিনি বলেন, পুলিশ যদি বোমা উদ্ধার করে তবে ফাটছে কী ভাবে? তৃণমূলের বাড়িতে যে বোমা বন্দুক আছে তা উদ্ধারই করা হচ্ছে না। এত বোমা বন্দুক, পুলিশ সব জানে। পুলিশের মাধ্যমে অস্ত্র আসছে। পুলিশকেই জানিয়েই সব আসছে। আরও ভয়ঙ্কর বোমা বন্দুকের আওয়াজ আসছে।

অন্যদিকে দিলীপ ঘোষ বলেন, পুলিশের জন্য় হকার বসছে, পার্টির লোকের জন্য় কাটমানি হচ্ছে। সরকার কী করছে? পুলিশ কারহাতে। আপনারা পুলিশকে দিয়ে তোলা তোলাবেন। গরুর গাড়ি থেকে, বালির গাড়ি থেকে। কয়লার গাড়ি থেকে, পুলিশ আপনার কথা শুনবে কেন? মুখ্য়মন্ত্রী পুলিশকে নিয়ন্ত্রণ করতে পারছেন না।পুলিশ নিজের কাজ ভুলেই গিয়েছে। পার্টির কাজ করছে পুলিশ।

 

বন্ধ করুন