বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > মুকুল বলছেন বৈঠকের কথা জানতাম না, দিলীপের দাবি আমন্ত্রণ জানানো হয়েছিল
সাংবাদিক বৈঠকে দিলীপ ঘোষ (নিজস্ব চিত্র)
সাংবাদিক বৈঠকে দিলীপ ঘোষ (নিজস্ব চিত্র)

মুকুল বলছেন বৈঠকের কথা জানতাম না, দিলীপের দাবি আমন্ত্রণ জানানো হয়েছিল

  • মঙ্গলবার বিজেপির হেস্টিংস পার্টি অফিসে দলের রাজ্য কর্মসমিতির বৈঠক বসে। বৈঠকে ভোট পরবর্তী হিংসা ও দলের পরবর্তী কর্মসূচি নিয়ে আলোচন হবে বলে জানিয়েছেন দিলীপবাবু।

বিজেপির গুরুত্বপূর্ণ বৈঠতে ফের অনুপস্থিত দলের সর্বভারতীয় সহ সভাপতি মুকুল রায়। এই নিয়ে জল্পনার মধ্যেই অনুপস্থিতির কারণ নিয়ে মুকুল রায়ের বক্তব্যের সঙ্গে মিলল না দিলীপ ঘোষের কথা। মুকুলবাবুর দাবি, বৈঠকের কথা জানানো হয়নি তাঁকে। দিলীপ ঘোষ বলেন, বৈঠকের আমন্ত্রণ সবার কাছে ছিল। 

মঙ্গলবার বিজেপির হেস্টিংস পার্টি অফিসে দলের রাজ্য কর্মসমিতির বৈঠক বসে। বৈঠকে ভোট পরবর্তী হিংসা ও দলের পরবর্তী কর্মসূচি নিয়ে আলোচন হবে বলে জানিয়েছেন দিলীপবাবু। বৈঠক শেষে সাংবাদিক বৈঠকে এক প্রশ্নের উত্তরে দিলীপবাবু বলেন, ‘আমার কাছে যা খবর আছে তাতে সবার কাছে আমন্ত্রণ ছিল। ওনাকেও প্রদেশের তরফে আমন্ত্রণ জানানো হয়েছিল। উনি জানিয়েছিলেন সম্ভব হলে যাবো।’ যদিও ঘণ্টাকয়েক আগে একই প্রশ্নের উত্তরে মুকুল রায় বলেন, ‘কোনও বৈঠকের কথা আমি জানি না। আমাকে কেউ কোনও আমন্ত্রণ জানায়নি।’

 দিলীপ – মুকুলের বক্তব্যে এই অসঙ্গতিতে ফের মুকুলের বিজেপি ত্যাগ নিয়ে জল্পনা শুরু হয়েছে। বিধানসভা নির্বাচনে হারের পর থেকে বিজেপির সভা-সমিতি এড়িয়ে চলছেন মুকুল। সম্প্রতি তাঁর ছেলে শুভ্রাংশু রায় তৃণমূলে ফিরতে চেয়ে প্রকাশ্যে আবেদন করেছেন। এই পরিস্থিতিতে রাজ্য কর্মসমিতির বৈঠক এড়িয়ে কি দলের সঙ্গে দূরত্ব আরও বাড়ানোর চেষ্টা করছেন তিনি? এদিনের বৈঠকে মুকুল হাজির না থাকলেও ছিলেন তাঁর অনুগামী সৌমিত্র খাঁ।

 

বন্ধ করুন