বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ওনার বাপ - মায়ের ঠিক নেই না কি? মুখ্যমন্ত্রীকে আক্রমণ দিলীপ ঘোষের

ওনার বাপ - মায়ের ঠিক নেই না কি? মুখ্যমন্ত্রীকে আক্রমণ দিলীপ ঘোষের

দিলীপ ঘোষ। (ফাইল ছবি, সৌজন্যে পিটিআই)

এর আগেও মমতা বন্দ্যোপাধ্যায়কে নিয়ে একাধিক বিতর্কিত মন্তব্য করেছেন দিলীপবাবু। বিধানসভা নির্বাচনের প্রচারের সময় মমতা বন্দ্যোপাধ্যায়ের পায়ে প্লাস্টার বেঁধে প্রচারকে আক্রমণ করেছিলেন তিনি।

ফের একবার নাম না করে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে নিয়ে বিতর্কিত মন্তব্য করলেন বিজেপি নেতা দিলীপ ঘোষ। বুধবার একটি বেসরকারি টিভি চ্যানেলের অনুষ্ঠানে দিলীপবাবু প্রশ্ন করেন, ‘ওনার বাবা - মায়ের ঠিক নেই না কি?’

এদিন টিভি চ্যানেল আয়োজিত আলোচনাসভায় দিলীপবাবু মমতা বন্দ্যোপাধ্যায়ের দ্বিচারিতা বোঝাতে গিয়ে নাম না করে বলেন, ‘আপনি বলেন, আমি বাংলার মেয়ে। ঠিক আছে, বাংলার মেয়ে। আবার গোয়ায় গিয়ে দাবি করেন আমি গোয়ার মেয়ে। বাপ – মায়ের ঠিক নেই না কি?’ ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে দিলীপবাবুর এই মন্তব্য।

বলে রাখি, এর আগেও মমতা বন্দ্যোপাধ্যায়কে নিয়ে একাধিক বিতর্কিত মন্তব্য করেছেন দিলীপবাবু। বিধানসভা নির্বাচনের প্রচারের সময় মমতা বন্দ্যোপাধ্যায়ের পায়ে প্লাস্টার বেঁধে প্রচারকে আক্রমণ করেছিলেন তিনি। বলেছিলেন, ওনার উচিত বারমুডা পরে ঘোরা। এই নিয়ে ব্যাপক সমালোচনার মুখে পড়েছিলেন তিনি। দিলীপবাবুর মন্তব্য একজন নারী মুখ্যমন্ত্রীর জন্য অবমাননাকর বলে দাবি করেছিলেন অনেকে। তবে তাতে কোনও প্রভাব পড়েনি দিলীপবাবুর ওপর। লাগাতার একই ভাষায় আক্রমণ করেছেন তিনি। ফের একবার বলতে বলতে সীমা ছাড়ালেন তিনি।

 

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

‘‌আমি দুঃখিত, বাবা’‌, দেরিতে পৌঁছনোয় পরীক্ষা দিতে না পেরে আত্মঘাতী ছাত্র রোহিতকে আমিই ভারতের অধিনায়ক করেছিলাম- হিটম্যানকে নেতা করার রহস্য ফাঁস করলেন সৌরভ মঙ্গলের কুম্ভে প্রবেশ, সমস্যা বাড়বে এই রাশির, হতে পারে অর্থ হানি, সতর্ক থাকুন 'স্ট্রাইক রেটও ভালো ছিল', 'স্লো' বাবরকে খোঁচা কিউয়ি প্রাক্তনীর, হাসি পাকিস্তানির শিয়ালদা লাইনে ১৬৪ লোকাল ট্রেন বাতিল স্রেফ শনিবারই! কোনগুলি? রইল সম্পূর্ণ তালিকা ‘আমার লক্ষ্মী…’, আঁকলেন, দিদির মঞ্চে স্বরচিত কবিতা পাঠ, মমতায় মুগ্ধ রচনা-ডোনারা আরামবাগ লোকসভা কেন্দ্রকে টার্গেট করল বিজেপি, নির্বাচনের পাটিগণিতে অঙ্ক কঠিন মাসের প্রথম দিন কেমন কাটবে? আজ রাতেই জেনে নিন ১ মার্চ শুক্রবারের রাশিফল পাকিস্তানের বিরুদ্ধে বিরাটের ছক্কায় নো-বল দিয়েছিলেন, অবসর নিচ্ছেন সেই আম্পায়ার চোটের ভান করেছিলেন শ্রেয়স? বিতর্কের মধ্যেই ফিটনেস নিয়ে 'বোমা' KKR কোচের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.