বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ওনার বাপ - মায়ের ঠিক নেই না কি? মুখ্যমন্ত্রীকে আক্রমণ দিলীপ ঘোষের
দিলীপ ঘোষ। (ফাইল ছবি, সৌজন্যে পিটিআই)

ওনার বাপ - মায়ের ঠিক নেই না কি? মুখ্যমন্ত্রীকে আক্রমণ দিলীপ ঘোষের

  • এর আগেও মমতা বন্দ্যোপাধ্যায়কে নিয়ে একাধিক বিতর্কিত মন্তব্য করেছেন দিলীপবাবু। বিধানসভা নির্বাচনের প্রচারের সময় মমতা বন্দ্যোপাধ্যায়ের পায়ে প্লাস্টার বেঁধে প্রচারকে আক্রমণ করেছিলেন তিনি।

ফের একবার নাম না করে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে নিয়ে বিতর্কিত মন্তব্য করলেন বিজেপি নেতা দিলীপ ঘোষ। বুধবার একটি বেসরকারি টিভি চ্যানেলের অনুষ্ঠানে দিলীপবাবু প্রশ্ন করেন, ‘ওনার বাবা - মায়ের ঠিক নেই না কি?’

এদিন টিভি চ্যানেল আয়োজিত আলোচনাসভায় দিলীপবাবু মমতা বন্দ্যোপাধ্যায়ের দ্বিচারিতা বোঝাতে গিয়ে নাম না করে বলেন, ‘আপনি বলেন, আমি বাংলার মেয়ে। ঠিক আছে, বাংলার মেয়ে। আবার গোয়ায় গিয়ে দাবি করেন আমি গোয়ার মেয়ে। বাপ – মায়ের ঠিক নেই না কি?’ ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে দিলীপবাবুর এই মন্তব্য।

বলে রাখি, এর আগেও মমতা বন্দ্যোপাধ্যায়কে নিয়ে একাধিক বিতর্কিত মন্তব্য করেছেন দিলীপবাবু। বিধানসভা নির্বাচনের প্রচারের সময় মমতা বন্দ্যোপাধ্যায়ের পায়ে প্লাস্টার বেঁধে প্রচারকে আক্রমণ করেছিলেন তিনি। বলেছিলেন, ওনার উচিত বারমুডা পরে ঘোরা। এই নিয়ে ব্যাপক সমালোচনার মুখে পড়েছিলেন তিনি। দিলীপবাবুর মন্তব্য একজন নারী মুখ্যমন্ত্রীর জন্য অবমাননাকর বলে দাবি করেছিলেন অনেকে। তবে তাতে কোনও প্রভাব পড়েনি দিলীপবাবুর ওপর। লাগাতার একই ভাষায় আক্রমণ করেছেন তিনি। ফের একবার বলতে বলতে সীমা ছাড়ালেন তিনি।

 

বন্ধ করুন