বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > তৃণমূলের আইটি সেলের নেতা ছিলেন দেবাঞ্জন, বিস্ফোরক দাবি দিলীপ ঘোষের
দিলীপ ঘোষ। ফাইল ছবি (HT_PRINT)
দিলীপ ঘোষ। ফাইল ছবি (HT_PRINT)

তৃণমূলের আইটি সেলের নেতা ছিলেন দেবাঞ্জন, বিস্ফোরক দাবি দিলীপ ঘোষের

  • আমরা বিশেষ সূত্রে জানতে পেরেছি দেবাঞ্জন দেব তৃণমূলের দক্ষিণ কলকাতা জেলার তথ্য-প্রযুক্তি সেলের প্রধান বা অন্যতম সদস্য ছিলেন

ফের তৃণমূল কংগ্রেসের সঙ্গে প্রতারক দেবাঞ্জন দেবের প্রত্যক্ষ যোগাযোগ ছিল বলে সরব হলেন দিলীপ ঘোষ। শুক্রবার ফেসবুকে এক পোস্ট করে তিনি দাবি করেন, তৃণমূলের দক্ষিণ কলকাতা জেলার তথ্য প্রযুক্তি সেলের সহ সভাপতি ছিলেন দেবাঞ্জন। পরে সাংবাদিকদের প্রশ্নের মুখে বিনয় মিশ্র নিয়েও তৃণমূলকে আক্রমণ করেন তিনি।

শুক্রবার দলের রাজ্য সদর দফতরে এক সাংবাদিক বৈঠকে দিলীপবাবু বলেন, ‘অনেক তথ্য রয়েছে। আপনারাও জানানে আমরাও জানি। আমরা বিশেষ সূত্রে জানতে পেরেছি দেবাঞ্জন দেব তৃণমূলের দক্ষিণ কলকাতা জেলার তথ্য-প্রযুক্তি সেলের প্রধান বা অন্যতম সদস্য ছিলেন’।

এর পরই বিনয় মিশ্রের প্রসঙ্গ তুলে তৃণমূলকে আক্রমণ শানান তিনি। বলেন, ‘শুধু এটা নয়। বিনয় মিশ্রের মতো আন্তর্জাতিক পাচারকারী তিনি তৃণমূলের যুব সংগঠনের সহ সভাপতি ছিলেন। এখন জানা যাচ্ছে তিনি বিদেশি নাগরিক। পালানোর জন্য আলাদা দেশ বানিয়ে নিয়েছে। কত বড় ফ্রড’।

দেবাঞ্জনকাণ্ড নিয়ে তৃণমূলকে লাগাতার আক্রমণ করে চলেছে বিজেপি। এমনকী ভুয়ো টিকাকাণ্ডের CBI তদন্তের দাবিতে আদালতের দ্বারস্থ হয়েছে তারা। যেখানে একাধিক প্রশ্নের মুখে পড়তে হয়েছে রাজ্য সরকারকে।

 

বন্ধ করুন