বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > উনি একবার বুলডোজার চালিয়ে দেখান না, মমতাকে চ্যালেঞ্জ দিলীপের
বিজেপি নেতা দিলীপ ঘোষ। ফাইল ছবি (HT_PRINT)

উনি একবার বুলডোজার চালিয়ে দেখান না, মমতাকে চ্যালেঞ্জ দিলীপের

  • দিলীপবাবু বলেন, ‘উনি একবার বুলডোজার চালিয়ে দেখান না। ওনার দিকে লোকে আঙুল তুলছে কেন? আত্মীয়-স্বজন বাড়ির লোক কোটি কোটি টাকা নিয়ে বসে আছে। পার্টিতে ওনার ডান দিকে বাঁ দিকে যে নেতারা আছে সবাই টাকা পয়সা কামিয়ে লুঠপাট করে বসে আছে।

মুখে বললেও মুখ্যমন্ত্রীর দখলি সম্পত্তির ওপর বুলডোজার চালানোর ক্ষমতা নেই প্রশাসনের। বৃহস্পতিবার এই ভাবেই মমতা বন্দ্যোপাধ্যায়ের মন্তব্যকে আক্রমণ করলেন বিজেপি নেতা দিলীপ ঘোষ। এদিন দিলীপবাবু প্রশ্ন করেন, এটাই কি ভবিতব্য ছিল বাংলার?

দিলীপবাবু বলেন, ‘উনি একবার বুলডোজার চালিয়ে দেখান না। ওনার দিকে লোকে আঙুল তুলছে কেন? আত্মীয়-স্বজন বাড়ির লোক কোটি কোটি টাকা নিয়ে বসে আছে। পার্টিতে ওনার ডান দিকে বাঁ দিকে যে নেতারা আছে সবাই টাকা পয়সা কামিয়ে লুঠপাট করে বসে আছে। মানুষ হাহাকার করছে। যারা চাকরি দেব বলে টাকা নিয়েছিল, গ্রামে গ্রামে তাদের ধরে পেটাচ্ছে লোকেরা। এটাই কি ভবিতব্য ছিল বাংলার? এজন্য কি লোকে ওনাকে ভোট দিয়েছিল? পশ্চিমবঙ্গের লোক বাইরে গেলে লোকে এই ধরণের প্রশ্ন করবে। কী উত্তর দেব আমরা’?

বুধবার নবান্নে এক সাংবাদিক বৈঠকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, ‘আমার দখলে কোনও সরকারি সম্পত্তি থাকলে তার ওপরে বুলডোজার চালিয়ে দিতে বলেছি।’ একই সঙ্গে তাঁর ও তাঁর পরিবারের আয় বৃদ্ধি নিয়ে আদালতে মামলা করায় বিরোধীদের আক্রমণ করেন তিনি। বলেন, এত নোংরা জানলে রাজনীতিতে আসতাম না।

বন্ধ করুন