বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ওরা চিরদিনই দেশদ্রোহী, BSF নিয়ে মন্তব্যের জন্য অপর্ণাকে আক্রমণ দিলীপের
বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। ফাইল ছবি। (Ajay Aggarwal /HT PHOTO)
বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। ফাইল ছবি। (Ajay Aggarwal /HT PHOTO)

ওরা চিরদিনই দেশদ্রোহী, BSF নিয়ে মন্তব্যের জন্য অপর্ণাকে আক্রমণ দিলীপের

  • এদিন দিলীপবাবু বলেন, ‘ওরা চিরদিন দেশদ্রোহী। আজ তার সমর্থনের পার্টি সরকারে নেই। তাই খুব একটা দেখা যায় না। আমরা বহু দিন ধরে দেখে আসছি, দেশের পক্ষে যা কিছু, ওনারা তার বিরুদ্ধে।

বিএসএফকে হত্যাকারী ও ধর্ষক বলায় অভিনেত্রী অপর্ণা সেনকে চরম ভর্ৎসনা করলেন বিজেপি নেতা দিলীপ ঘোষ। শুক্রবার সকালে নিউ টাউনে প্রার্তর্ভ্রমণ সেরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে অপর্ণাকে ফের একবার ‘দেশদ্রোহী’ বলেন তিনি। ওই মন্তব্যের জন্য অপর্ণাকে ইতিমধ্যে আইনি চিঠি পাঠিয়েছেন বিজেপি নেতা অনির্বাণ গঙ্গোপাধ্যায়। সাত দিনের মধ্যে ক্ষমা না চাইলে আইনি পদক্ষেপের হুঁশিয়ারি দিয়েছেন তিনি।

এদিন দিলীপবাবু বলেন, ‘ওরা চিরদিন দেশদ্রোহী। আজ তার সমর্থনের পার্টি সরকারে নেই। তাই খুব একটা দেখা যায় না। আমরা বহু দিন ধরে দেখে আসছি, দেশের পক্ষে যা কিছু, ওনারা তার বিরুদ্ধে। ভারতীয় পরম্পরা, সংস্কৃতি, হিন্দুত্বের বিরোধিতা করেছেন। এখন দেশের বিরোধিতা করছেন। যারা মানুষের থেকে ভালবাসা পেয়েছেন, কিন্তু দেশের সরকার ও সমাজের বিরোধিতা করেছেন তাদের বোঝা উচিত এখন দেশের মন পাল্টেছে, সমাজ পাল্টেছে’।

দিন কয়েক আগে কলকাতা প্রেস ক্লাবে এক সাংবাদিক বৈঠকে অপর্ণা বলেন, ‘সীমান্তের সামরিকীকরণ চলছে। কেন্দ্রীয় সরকার ওখানে আরও BSF পাঠাচ্ছে। যেন এরা যথেষ্ট নয়। যারা হত্যা করছেন, ধর্ষণ করছেন তাঁরা যথেষ্ট নন।’ এই মন্তব্যের জন্য বৃহস্পতিবার অপর্ণাকে আইনি চিঠি পাঠিয়েছেন বিজেপি নেতা অনির্বাণ গঙ্গোপাধ্যায়।

 

বন্ধ করুন