বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > মুকুল রায়কে দেখতে গেলেন দিলীপ ঘোষ, অসুস্থ হয়ে চিকিৎসাধীন মুকুল
রাজ্য বিজেপির দুই শীর্ষ নেতা
রাজ্য বিজেপির দুই শীর্ষ নেতা

মুকুল রায়কে দেখতে গেলেন দিলীপ ঘোষ, অসুস্থ হয়ে চিকিৎসাধীন মুকুল

  • শুক্রবার সল্টলেকের বেসরকারি হাসপাতালে তাঁকে দেখতে যান বিজেপি’‌র রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হলেন বিজেপি নেতা মুকুল রায়। বছর ঘুরলেই বিধানসভা নির্বাচন। তার আগে অসুস্থ হয়ে পড়ায় চিন্তিত বিজেপি নেতৃত্ব। তাই শুক্রবার সল্টলেকের বেসরকারি হাসপাতালে তাঁকে দেখতে যান বিজেপি’‌র রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। সেখানে গিয়ে তিনি মুকুল রায়কে তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠতে বলেন। এমনকী দ্রুত আরোগ্য কামনা করেছেন।

বুধবার হঠাৎই অসুস্থবোধ করেন মুকুল রায়। রাতেই হাসপাতালে ভর্তি করা হয় মুকুল রায়কে। তাঁর শারীরিক অবস্থার দিকে নজর রেখেছেন চিকিৎসকরা। বুধবার দলীয় এক কর্মসূচিতে যোগ দেন মুকুল রায়। সেখান থেকে ফেরার পথেই অসুস্থবোধ করেন এবং হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। এদিন দিলীপ ঘোষ সেখানে যান সকালে এবং দেখা করেন মুকুল রায়ের সঙ্গে। উভয়ের মধ্যে বেশ খানিকক্ষণ কথাও হয়েছে বলে দলীয় সূত্রে খবর।

কিন্তু ঠিক কি কথা হয়েছে তা নিয়ে কেউ মুখ খোলেননি। তবে গত কয়েকদিন আগেই মুকুল রায়কে চিঠি দেয় এনফোর্সমেন্ট ডিরেক্টরেট বলে খবর। যা তিনি পাননি বলে জানিয়েছিলেন। তবে তদন্তে সবরকম সাহায্য করবেন বলে জানিয়েছেন মুকুল রায়। সেই চিঠি সংক্রান্ত বিষয়ে টেনশনে শরীর খারাপ হয়ে থাকতে পারে বলে অনেকে মনে করেন। জানা যায়, ইডি’‌র চিঠিতে জানতে চাওয়া হয়েছে তাঁর স্ত্রীয়ের ব্যাঙ্ক অ্যাকাউন্টের ডিটেলস। প্রাথমিকভাবে জানা গিয়েছে, হাসপাতাল থেকে ইমেলের মাধ্যমে কিছু ব্যাঙ্ক স্টেটমেন্ট পাঠিয়ে দিয়েছেন মুকুল রায়।

উল্লেখ্য, সামনেই বিধানসভা নির্বাচন। বাংলায় পাখির চোখ বিজেপি’‌র। সর্বশক্তি দিয়ে বাংলার নির্বাচনে ঝাঁপাবে বিজেপি। সেখানে মুকুল রায়ের মতো নেতা অসুস্থ হয়ে পড়ায় খানিকটা চাপই বটে। ইতিমধ্যেই বাংলা সফরে করেছেন অমিত শাহ। আর তিনি দিল্লি ফিরতেই বঙ্গ বিজেপি’‌র শীর্ষ নেতৃত্বকে জরুরি তলব করা হয়। আর তা পেয়েই দিল্লি উড়ে যান দিলীপ ঘোষ, মুকুল রায়রা। এরপর কলকাতা ফিরে এসে একের পর এক বৈঠক করেন মুকুল। এরপরেই অসুস্থ অনুভব করেন বিজেপি’‌র গেম প্ল্যানার।

বন্ধ করুন