বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > নির্মল ঘোষের সঙ্গে বিশ্বজিৎ দাসের সাক্ষাৎ নিয়ে মুখ খুললেন দিলীপ ঘোষ
দলের রাজ্য দফতরে সাংবাদিক বৈঠকে দিলীপ ঘোষ। ফাইল ছবি
দলের রাজ্য দফতরে সাংবাদিক বৈঠকে দিলীপ ঘোষ। ফাইল ছবি

নির্মল ঘোষের সঙ্গে বিশ্বজিৎ দাসের সাক্ষাৎ নিয়ে মুখ খুললেন দিলীপ ঘোষ

  • বিশ্বজিৎ দাসের অবস্থান নিয়ে মঙ্গলবার দিলীপ ঘোষকে প্রশ্ন করেন সাংবাদিকরা। তিনি বলেন, ‘উনি বিজেপির বিধায়ক আর বিজেপিতেই আছেন। ওনারা পুরনো পরিচিত হতে পারে। বিধানসভায় অনেক মানুষ আছেন।

তৃণমূলের মুখ্য সচেতক নির্মল ঘোষের সঙ্গে বাগদার বিজেপি বিধায়ক বিশ্বজিৎ দাসের সাক্ষাৎ নিয়ে মুখ খুললেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। এদিন দিলীপবাবু বলেন, উনি বিজেপিতে ছিলেন বিজেপিতেই আছেন। পূর্ব পরিচিত বলে দেখা করেছিলেন হয়তো।

সোমবার বিজেপির কলকাতা পুরসভা অভিযানের সময় সেখানে হাজির ছিলেন না বিশ্বজিৎ দাস। তাঁকে দেখা যায় বিধানসভায় তৃণমূলের মুখ্য সচেতক নির্মল ঘোষের দফতরে। দুজনে বেশ কিছুক্ষণ গল্প করেন। এর পর বিশ্বজিৎ দাসের তৃণমূলে যোগদানের জল্পনা চরমে ওঠে।

ঘণ্টা কয়েকের মধ্যেই শুভেন্দু অধিকারীর সঙ্গে পুরসভা অভিযানে অংশগ্রহণ করে আহত বিজেপি বিধায়ক মিহির গোস্বামীর সঙ্গে দেখা করেন তিনি। যার ফলে বিভ্রান্তি আরও বাড়ে।

বিশ্বজিৎ দাসের অবস্থান নিয়ে মঙ্গলবার দিলীপ ঘোষকে প্রশ্ন করেন সাংবাদিকরা। তিনি বলেন, ‘উনি বিজেপির বিধায়ক আর বিজেপিতেই আছেন। ওনারা পুরনো পরিচিত হতে পারে। বিধানসভায় অনেক মানুষ আছেন। তাঁদের সঙ্গে দেখা করতে পারেন, কথা বলতে পারেন। তাতে অসুবিধার কিছু নেই।

গতকালের কর্মসূচিতে দেখা যায়নি শুভেন্দু অধিকারীকেও। তা নিয়ে দিলীপবাবু বলেন, ‘উনি কলকাতায় নেই, বাইরে আছেন। যাঁরা আসে পাশে আছেন তাদেরকে ডাকা হয়েছিল। কোনও শক্তিপ্রদর্শন বা মারপিট - হিংসার ব্যাপার ছিল না।

মুকুল রায় তৃণমূলে ফেরার পর থেকে যাদের নাম নিয়ে জল্পনা তুঙ্গে তাদের অন্যতম বিশ্বজিৎ দাস। তৃণমূলের একাংশের মতে, তাঁর তৃণমূলে ফেরা সময়ের অপেক্ষা।

 

বন্ধ করুন