বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > মুকুল রায়কে ভরসা করে ভুল করেছিলাম, আক্ষেপ দিলীপের
দিলীপ ঘোষ। ফাইল ছবি (PTI)
দিলীপ ঘোষ। ফাইল ছবি (PTI)

মুকুল রায়কে ভরসা করে ভুল করেছিলাম, আক্ষেপ দিলীপের

  • বুধবার এই প্রসঙ্গে দিলীপবাবু বলেন, ‘অনেকে চাপের মুখে নতি স্বীকার করছে।’ মুকুল রায়ের প্রসঙ্গে দিলীপ বলেন, ‘মুকুল রায়ের মতো নেতাকে প্রথমবার আমরা ভোটে জেতার সুযোগ করে দিয়েছি। তার পর উনি যা করেছেন তাতে রাজনীতির ওপর মানুষের শ্রদ্ধা চলে গিয়েছে।

দলত্যাগের পর কেটে গিয়েছে ২ মাস। তার পরও মুকুল রায়ের দলবদল ও তাঁর বিরুদ্ধে দলত্যাগবিরোধী আইন প্রয়োগ নিয়ে শোরগোল তুঙ্গে। এরই মধ্যে চলতি সপ্তাহের প্রথম ২ কাজের দিনে বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিয়েছেন আরও ২ বিধায়ক। তার পর বুধবার বৈঠকে বসে বিজেপি নেতৃত্ব। বৈঠকের পর সাংবাদিক সম্মেলনে দিলীপ ঘোষের উপলব্ধি, ‘আমরা ভরসা করে ভুল করেছিলাম।’

এদিনের বৈঠকে দলত্যাগীদের বিরুদ্ধে কী পদক্ষেপ করা যায় তা ঠিক করার দায়িত্ব দেওয়া হয়েছে শুভেন্দু অধিকারীকে। তারপর দলত্যাগী ২ বিধায়ককে শো-কজ নোটিশও পাঠিয়ে দিয়েছেন শুভেন্দু।

বুধবার এই প্রসঙ্গে দিলীপবাবু বলেন, ‘অনেকে চাপের মুখে নতি স্বীকার করছে।’ মুকুল রায়ের প্রসঙ্গে দিলীপ বলেন, ‘মুকুল রায়ের মতো নেতাকে প্রথমবার আমরা ভোটে জেতার সুযোগ করে দিয়েছি। তার পর উনি যা করেছেন তাতে রাজনীতির ওপর মানুষের শ্রদ্ধা চলে গিয়েছে। আমরা ওর ওপর ভরসা করে ভুল করেছিলাম।’

সোমবার বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দেন বিষ্ণুপুরের বিধায়ক তন্ময় ঘোষ। মঙ্গলবার শাসকদলে নাম লেখান বাগদার বিজেপি বিধায়ক বিশ্বজিৎ দাস। ২ জনের কেউই বিধায়ক পদে ইস্তফা দেননি।

 

বন্ধ করুন