বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > প্রতারণায় ধৃতের BJP যোগ? দিলীপ বললেন, চাঁদা দিলেই BJP হয়ে গেল না কি?
দিলীপ ঘোষ। ফাইল ছবি (HT_PRINT)
দিলীপ ঘোষ। ফাইল ছবি (HT_PRINT)

প্রতারণায় ধৃতের BJP যোগ? দিলীপ বললেন, চাঁদা দিলেই BJP হয়ে গেল না কি?

  • ধৃত সনাতন রায়চৌধুরীর কাছ থেকে উদ্ধার হয়েছে তাঁর বিজেপিতে যোগদানের নথি। সঙ্গে মিলেছে বিজেপির প্রতীক দেওয়া ভিজিটিং কার্ড। যাতে নিজেকে বিজেপির জাতীয় কর্মসমিতির সদস্য বলে দাবি করেছেন তিনি।

প্রতারণার অভিযোগে বরাহনগর থেকে ধৃত ভুয়ো সরকারি আধিকারিক সনাতন রায়চৌধুরীর সঙ্গে বিজেপির যোগ রয়েছে বলে দাবি উঠেছে। ইতিমধ্যে প্রকাশ্যে এসেছে ধৃতের বিজেপি সদস্যপদের আবেদনপত্রের নথি ও ভিজিটিং কার্ড। যার পর বিজেপির বিরুদ্ধে সরব হয়েছে তৃণমূল। যদিও এই ঘটনাকে গুরুত্ব দিতে রাজি নন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তাঁর দাবি, এসব তো সরকারের দেখার কথা।

মঙ্গলবার সাংবাদিকদের মুখোমুখি হয়ে দিলীপ ঘোষ বলেন, ‘কে পাঁচ টাকা চাঁদা দিয়েছে আর ওমনি বিজেপির লোক হয়ে গেল? মিস কল দিয়ে তো লক্ষ লক্ষ লোক বিজেপির সদস্যপদ নিয়েছে। সবার খোঁজ রাখা সম্ভব না কি? সরকার কী করছিল?’

ধৃত সনাতন রায়চৌধুরীর কাছ থেকে উদ্ধার হয়েছে তাঁর বিজেপিতে যোগদানের নথি। সঙ্গে মিলেছে বিজেপির প্রতীক দেওয়া ভিজিটিং কার্ড। যাতে নিজেকে বিজেপির জাতীয় কর্মসমিতির সদস্য বলে দাবি করেছেন তিনি। ঠিকানা রয়েছে বিজেপির কেন্দ্রীয় কার্যালয়ের ঠিকানা।

সঙ্গে তাঁর কাছ থেকে একটি গাড়ি উদ্ধার করেছে পুলিশ। তাতে লাগানো ছিল নীলবাতি ও সিবিআইয়ের স্টিকার। গত ৩০ জুন এই ব্যক্তির বিরুদ্ধে পুলিশের কাছে অভিযোগ জমা পড়ে। তদন্তে নেমে পুলিশ জানতে পারে, নিজেকে সরকারি আধিকারিক পরিচয় দিয়ে জমি কেনাবেচার নামে প্রতারণা করতেন তিনি।

বন্ধ করুন