বাড়ি > বাংলার মুখ > কলকাতা > বারবার বেফাঁস মন্তব্য করার জের, দিলীপকে দিল্লি তলব নড্ডার
দিলীপ ঘোষ (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)
দিলীপ ঘোষ (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)

বারবার বেফাঁস মন্তব্য করার জের, দিলীপকে দিল্লি তলব নড্ডার

  • বিজেপি সূত্রের খবর, দিলীপের বিরুদ্ধে কেন্দ্রীয় নেতৃত্বের কাছে নালিশ জানানোর জন্য আগে থেকেই তৈরি ছিল মুকুল শিবির। আর তাদের হাতে লোপ্পা ক্যাচ তুলে দেন দিলীপ নিজেই।

তাঁর বেফাঁস মন্তব্যের জেরে গোষ্ঠীকোন্দল তৈরি হওয়ার সম্ভাবনা দেখে দিলীপ ঘোষকে দিল্লিতে তলব নড্ডার। বৃহস্পতিবার তাঁকে দিল্লিতে ডেকে পাঠানো হয়েছে বলে সূত্রের খবর। সম্প্রতি রাজধানীতে দলের সাংগঠনিক বৈঠক চলাকালীন দিলীপ ঘোষের মন্তব্যে মুকুল রায়কে আক্রমণ করা হয়েছে বলে দাবি দলের একাংশের সেই মন্তব্যের জেরেই তাঁকে দিল্লি তলব করা হয়েছে বলে খবর মুকুল শিবির সূত্রে। 

দিল্লিতে দলের সাংগঠনিক বৈঠক ছেড়ে মুকুল রায় চলে আসার পর দিলীপের একাধিক মন্তব্যে বিতর্ক শুরু হয়। মুকুলের তৃণমূলে ফেরা নিয়ে যখন জল্পনা চরমে তখন দিলীপবাবু বলেন, বৈঠকের সূচি সবার কাছে ছিল। কেউ জানতাম না বললে, তা ঠিক নয়। অর্থাৎ এতদিন ধরে বৈঠক চলবে জানা ছিল না বলে মুকুল রায় যে পরিস্থিতি সামাল দেওয়ার চেষ্টা করেছিলেন আগ বাড়িয়ে তা ভণ্ডুল করে দেন দিলীপ।

বিজেপি সূত্রের খবর, দিলীপের বিরুদ্ধে কেন্দ্রীয় নেতৃত্বের কাছে নালিশ জানানোর জন্য আগে থেকেই তৈরি ছিল মুকুল শিবির। আর তাদের হাতে লোপ্পা ক্যাচ তুলে দেন দিলীপ নিজেই। এর পর বিজেপির কেন্দ্রীয় নেতৃত্বের কাছে দিলীপের বিরুদ্ধে অভিযোগ জানিয়ে আসেন বাবুল সুপ্রিয় ও অর্জুন সিং। সেই অভিযোগের ভিত্তিতেই ফের দিলীপকে দিল্লি তলব করেছেন নড্ডা।

যদিও দিলীপ শিবিরের দাবি, গত দিল্লি সফরে নড্ডার সঙ্গে দেখা হয়নি দিলীপ ঘোষের। তাই ফের তাঁর সঙ্গে দেখা করতে যাচ্ছেন পশ্চিমবঙ্গ রাজ্য বিজেপি সভাপতি। 

 

বন্ধ করুন