বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > মমতা চান ‘অন্ধেরা কায়েম রহে’, তাই ছবি নিষিদ্ধ করেছেন তিনি: দিলীপ ঘোষ

মমতা চান ‘অন্ধেরা কায়েম রহে’, তাই ছবি নিষিদ্ধ করেছেন তিনি: দিলীপ ঘোষ

দিলীপ ঘোষ। 

দিলীপবাবু বলেন, ‘মমতা বন্দ্যোপাধ্যায়ের স্লোগান হচ্ছে অন্ধেরা কায়েম রহে। সত্যের মুখোমুখি হবেন না। সত্য কাউকে জানতে দেবেন না। যে সিনেমাটা তৈরি হয়েছে সেন্সর বোর্ড তাকে অনুমোদন দিয়েছে। সারা দেশে দেখানো হচ্ছে। বাংলায় কেন দেখতে পাবে না লোকেরা।

সত্য থেকে মানুষকে দূরে রাখতে চান মুখ্যমন্ত্রী, তাই তিনি ছায়াছবি নিষিদ্ধ করেছেন। ‘দ্য কেরল স্টোরি’ নিষিদ্ধ করা নিয়ে প্রতিক্রিয়ায় একথা বললেন বিজেপির সহ সভাপতি দিলীপ ঘোষ। তিনি বলেন, রাজ্যের মুখ্যমন্ত্রীর আইন শৃঙ্খলা সামলানোর ক্ষমতা নেই। সিনেমা একটা বাহানা মাত্র।

এদিন দিলীপবাবু বলেন, ‘মমতা বন্দ্যোপাধ্যায়ের স্লোগান হচ্ছে অন্ধেরা কায়েম রহে। সত্যের মুখোমুখি হবেন না। সত্য কাউকে জানতে দেবেন না। যে সিনেমাটা তৈরি হয়েছে সেন্সর বোর্ড তাকে অনুমোদন দিয়েছে। সারা দেশে দেখানো হচ্ছে। বাংলায় কেন দেখতে পাবে না লোকেরা। আর যদি আপত্তি থাকে তাহলে আদালতে যেতে পারেন। এখানে অভিব্যক্তির স্বাধীনতা নিয়ে এখানে আন্দোলন হবে আবার এখানেই প্রথম গণতন্ত্র হত্যা হবে এটা মানা যায় না। আপনি কীসের প্রশাসক? একটা সিনেমার জন্য আইনশৃঙ্খলার সমস্যা হয়ে যাবে? আইন কানুন আছেটা কোথায় পশ্চিমবঙ্গে? নিষিদ্ধ করার রাজনীতির বিরুদ্ধে পশ্চিমবঙ্গে আন্দোলন হয়েছে, সিনেমা হয়েছে। সেখানেই সিনেমাকে নিষিদ্ধ করা হচ্ছে’?

সোমহার নবান্নে এক সাংবাদিক বৈঠকে দ্য কেরল স্টেরি ছবিটি পশ্চিমবঙ্গে নিষিদ্ধ ঘোষণা করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বলেন, এই ছবি অসত্য তথ্যের ভিত্তিতে নির্দিষ্ট সম্প্রদায়কে টার্গেট করতে বানানো হয়েছে।

 

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

ফুলকির কাছে লাগাতার হার, সন্ধ্যাতারার জায়গা নিচ্ছে ‘বঁধুয়া’, ৮ মাসেই বন্ধ মেগা? কেন্দ্রীয় এজেন্সির অভিযানের পর ৩০ সংস্থা BJPকে দিয়েছে অনুদান! অভিযোগ কংগ্রেসের কী হবে কে জানে? সকাল থেকে আধার সংশোধনের জন্য লাইন, 'বাতিল' নিয়ে বিভ্রান্তি চরমে… ‘খুব ডিস্টার্বড হয়ে…’ কপিলের সঙ্গে ঝামেলার পর কী কী সহ্য করেছিলেন সুনীল? ঘুমানোর আগে এক গ্লাস দুধেই কামাল! শরীরে অসাধারণ প্রভাব পড়ে এতে TMC নেতাদের সম্পত্তি বাঁচাতে গ্রেফতারির হুমকি দিয়ে গেছেন DG, দাবি গ্রামবাসীদের কেমন কাটবে আগামিকাল? মাঘী পূর্ণিমায় কোন কোন রাশি লাকি? রইল ২৪ ফেব্রুয়ারির রাশিফল একই রাতে চলে গেলেন দুই ভাই, আলাদা জঙ্গলে ঝুলছিল জোড়া দেহ, কীসের এত অভিমান! WPL: নারীশক্তির জয়গান, উদ্বোধনী অনুষ্ঠানে শাহরুখ বললেন কেন কেনেননি মেয়েদের দল দেশের প্রথম বুলেট ট্রেন আসতে আর কত দেরি? সুখবর দিলেন রেলমন্ত্রী

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.