বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > West Bengal legislative assembly: বিধানসভার অফিসের কম্পিউটারে চলছে গেম, দিলীপ ঘোষের ‘অভিযান’এ ধরা পড়ল হাতে নাতে

West Bengal legislative assembly: বিধানসভার অফিসের কম্পিউটারে চলছে গেম, দিলীপ ঘোষের ‘অভিযান’এ ধরা পড়ল হাতে নাতে

বিধানসভার অফিসের কম্পিউটারে চলছে গেম, দিলীপ ঘোষের ‘অভিযান’এ ধরা পড়ল হাতে নাতে

দিলীপবাবুর পিছন পিছন বিধানসভার দফতরে ঢুকে পড়েন সাংবাদিকরাও। তখনই দেখা যায় বিধানসভার একটি কম্পিউটারে চলছে গেম। যদিও সেদিকে প্রথমে নজর পড়েনি কারও। কয়েক মিনিট পর এক কর্মী গিয়ে গেমটি মিনিমাইজ় করে দেন।

‘আসি যাই মাইনে পাই’ সরকারি কর্মচারীদের একথা বলে কটাক্ষ করে থাকেন অনেকে। এই প্রবাদ যে একেবারে মিথ্যে নয় তা টের পাওয়া গেল বিজেপি নেতা দিলীপ ঘোষের বিধানসভা সফরে। শুক্রবার দুপুরে বিধানসভার কর্মীদের সঙ্গে দেখা করতে পশ্চিমবঙ্গ বিধানসভা ভবনে যান দিলীপবাবু। সেখানে দেখা যায় বিধানসভার একটি কম্পিউটারে চলছে সলিটায়ার।

আরও পড়ুন - প্রাথমিক দুর্নীতির ৩০ কোটি টাকা ঢুকেছে প্রভাবশালীর কোম্পানিতে, আদালতকে জানাল CBI

পড়তে থাকুন - ‘সন্দেশখালির কালি মুছতে….’ ছবি পোস্ট করে তৃণমূলকে পালটা আক্রমণ মালব্যর

শুক্রবার দুপুরে দিলীপবাবু বিধানসভার দফতরে পৌঁছলে তাঁকে স্বাগত জানান কর্মীরা। দফতরের একটি ঘরে বসতে দেন তাঁকে। দিলীপবাবুর পিছন পিছন বিধানসভার দফতরে ঢুকে পড়েন সাংবাদিকরাও। তখনই দেখা যায় বিধানসভার একটি কম্পিউটারে চলছে গেম। যদিও সেদিকে প্রথমে নজর পড়েনি কারও। কয়েক মিনিট পর এক কর্মী গিয়ে গেমটি মিনিমাইজ় করে দেন।

বিধানসভার কর্মীদের বেতন রাজ্য সরকার দিলেও তারা স্পিকারের নিয়ন্ত্রণাধীন। তাদের বিরুদ্ধে পদক্ষেপ করতে গেলেও স্পিকারের অনুমতি নিতে হয়। এহেন কর্মীদের কর্মসংস্কৃতি রক্ষায় কি আরও সচেতন হওয়া দরকারি নয়? এদিনের ঘটনায় উঠছে প্রশ্ন।

আরও পড়ুন - ফ্যাসিবাদের চরম, রাজভবনে ঢুকতে বাধা পেয়ে বললেন শুভেন্দু, স্বরাষ্ট্রসচিবের কাছে রিপোর্ট তলব রাজ্যপালের

২০১৬ সাল থেকে ২০১৯ সাল পর্যন্ত পশ্চিমবঙ্গ বিধানসভার সদস্য ছিলেন দিলীপবাবু। তার পর সাংসদ নির্বাচিত হন তিনি। বিধানসভার কর্মীদের সঙ্গে এদিন কুশল বিনিময় করেন দিলীপবাবু। বলেন নিছক সৌজন্য সাক্ষাতে এসেছেন তিনি।

 

বাংলার মুখ খবর

Latest News

মুখ্যমন্ত্রীর আবেদনে সাড়া দিল মেট্রো রেল, একুশে জুলাই বিশেষ ব্যবস্থা লাইফ লাইনে 'সূর্য'র প্রিমিয়ারে ছোট পর্দায় ফেরার আভাস মধুমিতার? ৫বছরের প্রেম ভাঙে, সুস্মিতা বলছেন, ‘বিশ্বাসঘাতকদের জীবনে কোনও ঠাঁই নেই, আমি একা' জোসেফের লম্বা ছয়, ভাঙল ট্রেন্ট ব্রিজের ছাদ, অল্পের জন্য বাঁচলেন দর্শকরা- ভিডিয়ো 'অমর সঙ্গী নামটার সঙ্গে যেন সুবিচার করতে পারি', বুম্বাদার টিপসের অপেক্ষায় নীল! স্কুটার দিয়ে বাজাজকে কটাক্ষ মোহনবাগানের? আনোয়ারের ‘টাকা মেরে দেওয়ায়’ বলল ‘চোর’? স্বামী, শাশুড়ি, ননদ সকলেই প্রাক্তন, তবু চারু বলছেন, তাঁদেরকেই ভালোবাসেন... 'লোকে আমায় এখনো মেয়েবাজ, চিটিংবাজ বলে', অকপট রণবীর, মেয়ের বাবা হয়েও স্বভাব… একঝলকে টেস্ট ফরম্যাটে উইন্ডিজের গত পাঁচটি বড় ইনিংসের তথ্য... সীমান্তে বন্ধ বাণিজ্য, উত্তাল বাংলাদেশের প্রভাব পড়ল আমদানি–রফতানিতে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.