বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > মা উড়ালপুল বিজ্ঞাপন নিয়ে অস্বস্তিতে বিজেপি, পালটা আক্রমণের পথে দিলীপ–শুভেন্দু
দিলীপ ঘোষ এবং শুভেন্দু অধিকারী (ছবি ; পিটিআই)
দিলীপ ঘোষ এবং শুভেন্দু অধিকারী (ছবি ; পিটিআই)

মা উড়ালপুল বিজ্ঞাপন নিয়ে অস্বস্তিতে বিজেপি, পালটা আক্রমণের পথে দিলীপ–শুভেন্দু

  • রাজ্যের বিরোধী দলনেতা জানান, ‘‌মিথ্যে প্রোপাগান্ডা বিক্রেতারা সংবাদপত্রের একটি বিজ্ঞাপনের ভুলকে সামনে রেখে সরব হয়েছেন। যোগী আদিত্যনাথের আমল প্রভূত উন্নয়নের সাক্ষী।

‌যোগী আদিত্যনাথের ছবির সঙ্গে মা উড়ালপুলের ছবি বিজ্ঞাপনে চলে যাওয়ায় বিজেপিকে কটাক্ষ করতে ছাড়েনি তৃণমূল। তবে তৃণমূলকে পাল্টা জবাব দিতে ময়দানে নেমে পড়ছেন রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ ও রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

এদিন তৃণমূলকে তোপ দেগে রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ জানান, ‘‌বাংলাতে ভুয়ো ছড়াছড়ি। যারা এই সব অপপ্রচার করছেন, তাঁরা চাইলে আদালতে যান।’‌ একইসঙ্গে তৃণমূলকে নিশানা করেছেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীও। টুইটে তৃণমূলকে আক্রমণ করে রাজ্যের বিরোধী দলনেতা জানান, ‘‌মিথ্যে প্রোপাগান্ডা বিক্রেতারা সংবাদপত্রের একটি বিজ্ঞাপনের ভুলকে সামনে রেখে সরব হয়েছেন। যোগী আদিত্যনাথের আমল প্রভূত উন্নয়নের সাক্ষী। উত্তর প্রদেশের এই রাজ্য থেকে কিছু ধার নেওয়ার নেই।’‌ একইসঙ্গে তৃণমূলকে তোপ দেগেছেন বর্ষিয়ান বিজেপি নেতা তথাগত রায়। তিনি জানান, ‘‌তৃণমূল নেতাদের উত্তর প্রদেশের উন্নয়ন সেই রাজ্যে গিয়ে দেখে আসা উচিত। এই ধরনের অপপ্রচার অত্যন্ত লজ্জার বিষয়।’‌ একইসঙ্গে সর্বভারতীয় ওই সংবাদমাধ্যমকেও দায়ী করেছেন তিনি। যমুনা এক্সপ্রেসওয়ের কথা উল্লেখ করে তিনি জানান, যে রাজ্যে এত প্রকল্প রয়েছে, সেখানে মা উড়ালপুলের ছবি দেওয়া হবে কেন?‌

এর আগে সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত যোগী আদিত্যনাথের সঙ্গে মা উড়ালপুলের ছবি দিয়ে টুইট করেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। টুইটে তিনি জানান, উত্তর প্রদেশের উন্নয়ন করার অর্থ এই নয় যে মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে বাংলার উন্নয়নের ছবি যথেচ্ছভাবে ব্যবহার করবেন। মনে হচ্ছে, বিজেপির গড় হিসাবে খ্যাত ওই রাজ্যে ডবল ইঞ্জিন মডেল চূড়ান্তভাবে ব্যর্থ।

 

বন্ধ করুন