বাড়ি > বাংলার মুখ > কলকাতা > বিষ্ণুপুরে গুলিবিদ্ধ বিজেপি নেত্রীর খুলিতে আটকে অন্তত ২০টি ছররা, জানালেন চিকিৎসক
ডান দিকে হাসপাতালের শয্যায় রাধারানি নস্কর। বাঁ দিকে তাঁর খুলির সিটি স্ক্যানের ছবি
ডান দিকে হাসপাতালের শয্যায় রাধারানি নস্কর। বাঁ দিকে তাঁর খুলির সিটি স্ক্যানের ছবি

বিষ্ণুপুরে গুলিবিদ্ধ বিজেপি নেত্রীর খুলিতে আটকে অন্তত ২০টি ছররা, জানালেন চিকিৎসক

  • সোমবার রাধারানি দেবীর বাড়িতে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা হামলা চালায় বলে অভিযোগ। রাধারানির দিদি ঠাকুরানি দেবীর অভিযোগ, খুব কাছ থেকে রাধারানিকে লক্ষ্য করে গুলি চালায় দুষ্কৃতীরা।

বিষ্ণুপুরের গুলিবিদ্ধ বিজেপি নেত্রী রাধারানি নস্করের খুলিতে আটকে রয়েছে অন্তত ২০টি ছররা। মাথার পিছনে বাঁ দিকে আটকে রয়েছে এই গুলি। এমনটাই খবর মিলেছে SSKM হাসপাতালের ট্রমা কেয়ার সেন্টার থেকে। চিকিৎসকরা জানিয়েছেন, রাধারানিদেবীর অবস্থা গুরুতর হলেও স্থিতিশীল। 

সোমবার গুলিবিদ্ধ হয়ে SSKM হাসপাতালে ভর্তি হন বিষ্ণুপুরের বিজেপি নেত্রী রাধারানি নস্কর। চিকিৎসকরা জানিয়েছেন, তাঁর মাথায় অস্ত্রোপচার করে ছররাগুলি বার করা দরকার। কিন্তু মহিলার শারীরিক অবস্থা অস্ত্রোপচার করার মতো নয়। তাঁর রক্তে হিমোগ্লোবিন কম। হৃদগতি মন্দ। রক্তচাপও কম। ফলে আপাতত স্নায়ুরোগবিশেষজ্ঞদের তত্ত্বাবধানে রয়েছেন তিনি। 

সোমবার রাধারানি দেবীর বাড়িতে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা হামলা চালায় বলে অভিযোগ। রাধারানির দিদি ঠাকুরানি দেবীর অভিযোগ, খুব কাছ থেকে রাধারানিকে লক্ষ্য করে গুলি চালায় দুষ্কৃতীরা। সঙ্গে সঙ্গে রক্তাক্ত অবস্থায় পড়ে যান রাধারানি। তাঁকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে কলকাতায় রেফার করা হয়। 

ঘটনায় রাজনীতির যোগ অস্বীকার করেছে তৃণমূল। তাদের দাবি, স্থানীয় এক যুবককে মারধর করেছিল বিজেপি কর্মীরা। সেই যুবক লোকজন এনে পালটা বিজেপি নেত্রীর বাড়িতে হামলা চালিয়েছে।

 

বন্ধ করুন