বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > এইট পাশ বলেই কি শিক্ষিতদের নিয়ে অ্যালার্জি দিলীপের? খোঁচা তথাগতর, পালটা Dilip
তথাগত রায় এবং দিলীপ ঘোষ (ছবি সৌজন্য পিটিআই এবং টুইটার)

এইট পাশ বলেই কি শিক্ষিতদের নিয়ে অ্যালার্জি দিলীপের? খোঁচা তথাগতর, পালটা Dilip

  • তথাগত রায় অবশ্য অন্য টুইটে লিখেছেন, আমার বয়স ৭৭ বছর। আমার কোনও রাজনৈতিক উচ্চাকাঙ্খা নেই। এদিকে দলকে সংগঠিত করাতো দূরের কথা, দলের অন্দরে ক্রমেই নানা দ্বন্দ্ব মাথাচাড়া দিচ্ছে বাংলা জুড়ে। শুধু বিজেপির নীচুতলায় নয়, বঙ্গ বিজেপির ওপর মহলেও চলছে চরম কাদা ছোঁড়াছুড়ি।

আক্রমণ যেন বাড়ছে ক্রমশ। ফের তথাগত রায়ের নিশানায় বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ। টুইট করে তীব্র আক্রমণ করেছেন তিনি। টুইটে তিনি লিখেছেন, পার্টি অফিসকে মধুশালা করার অভিযোগ ও তৃণমূলের দয়ায় আমার চাকরির কথা বলে আমাকে আক্রমণ করেছিলেন। এবার সুকান্ত মজুমদারকে অনভিজ্ঞ বলে উল্লেখ করেছেন দিলীপ ঘোষ। এই প্রবণতা কি বাড়ছে? শিক্ষিত লোকজনদের নিয়ে কি তাঁর অ্যালার্জি আছে কারণ তিনি শুধুই এইট পাশ? তীব্র আক্রমণ তথাগত রায়ের।

এদিকে গত কয়েকমাস ধরেই এই আক্রমণ, প্রতি আক্রমণ চলছে। সম্প্রতি দিলীপ ঘোষ উল্লেখ করেছিলেন, সুকান্ত মজুমদারের অভিজ্ঞতা কম। পাশাপাশি নাম না করে তিনি তথাগত রায়কেও কটাক্ষ করেছিলেন। এবার তারই উত্তর দিলেন তথাগত রায়। দিলীপ ঘোষের শিক্ষাগত যোগ্যতা নিয়েই প্রশ্ন তুলে দিলেন তিনি। আর এই টুইট স্বাভাবিকভাবেই অস্বস্তিতে ফেলেছে দিলীপ ঘোষকে।

 

তবে দিলীপ ঘোষ সংবাদমাধ্যমে জানিয়েছেন, বয়স হলে বুঝতে অসুবিধা হয়। তবে তিনি এদিন সরাসরি কারোর নাম উল্লেখ করেননি। তবে তথাগত রায় অবশ্য একেবারে নাম উল্লেখ করেই টুইটে আক্রমণ করেছেন দিলীপ ঘোষকে। তবে তথাগত রায় অবশ্য অন্য টুইটে লিখেছেন, আমার বয়স ৭৭ বছর। আমার কোনও রাজনৈতিক উচ্চাকাঙ্খা নেই। এদিকে দলকে সংগঠিত করাতো দূরের কথা, দলের অন্দরে ক্রমেই নানা দ্বন্দ্ব মাথাচাড়া দিচ্ছে বাংলা জুড়ে। শুধু বিজেপির নীচুতলায় নয়, বঙ্গ বিজেপির ওপর মহলেও চলছে চরম কাদা ছোঁড়াছুড়ি। তার মাঝে পড়ে রীতিমতো বিভ্রান্ত দলের তৃণমূল স্তরের কর্মীরা। এদিকে সামনে পঞ্চায়েত নির্বাচন। তার আগে দলের দ্বন্দ্ব যেন বাড়ছে ক্রমশ। 

বন্ধ করুন