বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > রাজ্যসভার সাংসদ করার জন্যই কি সৌরভের বাড়িতে মমতা? সত্যিটা জানালেন ‘দাদা’-ই
মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সৌরভ গঙ্গোপাধ্যায়। (ছবি সৌজন্য এএনআই)
মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সৌরভ গঙ্গোপাধ্যায়। (ছবি সৌজন্য এএনআই)

রাজ্যসভার সাংসদ করার জন্যই কি সৌরভের বাড়িতে মমতা? সত্যিটা জানালেন ‘দাদা’-ই

  • নেহাতই সৌজন্য সাক্ষাৎ নাকি লুকিয়ে আছে রাজনৈতিক কারণ? জানিয়ে দিলেন সৌরভ।

নেহাতই সৌজন্য সাক্ষাৎ নাকি লুকিয়ে আছে রাজনৈতিক কারণ? ‘দাদার’ বাড়িতে ‘দিদির’ যাওয়ার পর থেকেই সেই জল্পনা শুরু হয়েছে। যদিও স্টেপ-আউট করে লেগসাইড দিয়ে স্টেডিয়ামের বাইরে যাবতীয় জল্পনা ফেলে দিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। নিউজ ১৮ বাংলায় জানিয়ে দিলেন, তাঁর রাজনীতিতে আসার কোনও সম্ভাবনা নেই। রাজ্যসভার সাংসদ করা হতে পারে যে জল্পনা ছড়িয়েছে, তা পুরোপুরি ভুলভাল।

ওই বাংলা বৈদ্যুতিন সংবাদমাধ্যমে সৌরভ জানিয়েছেন, নেহাতই সৌজন্য সাক্ষাতের জন্য মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এসেছিলেন। একেবারে পরিবারিক বিষয় নিয়ে কথা হয়েছে। করোনাভাইরাস পরিস্থিতির মধ্যে পরিবারের সবাই কেমন আছেন, জানতে চেয়েছেন। ‘দাদার’ স্বাস্থ্যের বিষয়েও খোঁজ নিয়েছেন মুখ্যমন্ত্রী। সৌরভও মুখ্যমন্ত্রী স্বাস্থ্যের খোঁজ নিয়েছেন। রাজনীতির কোনও কথাই নেই।

বৃহস্পতিবার সৌরভের জন্মদিন ছিল। বিকেল পাঁচটা নাগাদ ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) প্রেসিডেন্টের বাড়িতে যান মুখ্যমন্ত্রী। প্রায় ৪৫ মিনিট ছিলেন সৌরভের বাড়িতে। সৌরভকে উপহার দেন। কিন্তু স্রেফ জন্মদিনের শুভেচ্ছা জানাতেই মুখ্যমন্ত্রী সৌরভের বাড়িতে গিয়েছিলেন কিনা, তা নিয়ে জল্পনা শুরু হয়। একটি অংশের তরফে দাবি করা হয়, বাংলা থেকে সৌরভকে রাজ্যসভায় পাঠানোর পরিকল্পনা করেছেন মমতা। সেজন্যই ‘প্রথমবার’ সৌরভের বাড়িতে গিয়েছেন। বিধানসভা ভোটের আগে সৌরভকে বিজেপির মুখ্যমন্ত্রী পদপ্রার্থী করা হতে পারে যে জল্পনা ছড়িয়েছিল, সেই পরিস্থিতিতে অনেকেই দাবি করছিলেন, মাস্টারস্ট্রোক দিয়েছেন মুখ্যমন্ত্রী।

যদিও সেইসব দাবি ভুলভাল বলে উড়িয়ে দিয়েছেন সৌরভ। ওই সংবাদমাধ্যমে বলেছেন, ‘আমি অনেকদিন আগেও বলেছিলাম রাজনীতিতে আমার কোনও ইন্টারেস্ট নেই। রাজনীতির জন্য আমি না।’ সেইসঙ্গে সৌরভ জানিয়েছেন, মমতা তাঁর বাড়িতে প্রথমবার এসেছেন বলে যে দাবি করা হচ্ছে, সেটাও ভুল। বৃহস্পতিবার ধরে তিনবার তাঁর বেহালার বাড়িতে এসেছেন মমতা।

বন্ধ করুন