বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > মর্মান্তিক ঘটনা! গাড়ি চালানোর সময় হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু চালকের, আহত ১
মৃতদেহের প্রতীকী ছবি।

মর্মান্তিক ঘটনা! গাড়ি চালানোর সময় হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু চালকের, আহত ১

  • আজ রবিবার দুপুরে ঘটনাটি ঘটেছে দক্ষিণ কলকাতার রানিকুঠিতে। প্রত্যক্ষদর্শীরা জানান, আচমকাই একটি গাড়ি রাস্তার পাশে গার্ডরেলে সজোরে ধাক্কা মারে।

মর্মান্তিক ঘটনা। গাড়ি চালাতে চালাতেই হৃদরোগে আক্রান্ত হলেন চালক। যার জেরে মৃত্যু হল ওই চালকের। মৃতের নাম রণেন্দ্রমোহন গঙ্গোপাধ্যায় (৭৪)। তিনি গড়িয়ার শ্রীরামপুরের বাসিন্দা। আশঙ্কাজনক অবস্থায় তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। চিকিৎসকরা জানিয়েছেন গাড়ি চালানোর সময় হৃদরোগে আক্রান্ত হয়ে সংজ্ঞাহীন হয়ে পড়েছিলেন ওই বৃদ্ধ। তার মৃত্যুর পরেই খবর দেওয়া হয় বাড়িতে। অন্যদিকে, গাড়িচালক সংজ্ঞাহীন হয়ে পড়ায় রাস্তার গার্ডরেলে গাড়িটি ধাক্কা মারে। ঘটনায় গাড়িতে থাকা আরও এক বৃদ্ধ আহত হয়েছেন।

আজ রবিবার দুপুরে ঘটনাটি ঘটেছে দক্ষিণ কলকাতার রানিকুঠিতে। প্রত্যক্ষদর্শীরা জানান, আচমকাই একটি গাড়ি রাস্তার পাশে গার্ডরেলে সজোরে ধাক্কা মারে। তখন তারাই গাড়িতে থাকা ব্যক্তিদের উদ্ধারের জন্য ছুটে যান। সেখানে তারা দেখতে পান ১৪ বছরের বৃদ্ধ ওই চালক ততক্ষণে সংজ্ঞাহীন হয়ে পড়েছেন। তার বুকে পাম্প করে এবং অনেক চেষ্টা করে তাকে বাঁচানোর চেষ্টা করেন স্থানীয়রা। অন্যদিকে, এরইমধ্যে ঘটনার খবর পেয়ে চলে আসে পুলিশ। দ্রুত গাড়ি থেকে দুই বৃদ্ধকে উদ্ধার করে পুলিশ প্রথম এম আর বাঙ্গুর হাসপাতালে নিয়ে যায়। পরে আশঙ্কাজনক অবস্থায় ওই বৃদ্ধকে নিয়ে যাওয়া হয় বাঘাযতীন হাসপাতালে। সেখানেও তাকে বাঁচানো সম্ভব হয়নি। চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, গাড়িটি টালিগঞ্জ থেকে গড়িয়ার দিকে যাচ্ছিল। তিনি যেহেতু গড়িয়ার বাসিন্দা তাই তিনি বাড়ির দিকে ফিরছিলেন বলেই মনে করছে পুলিশ। এখন বৃদ্ধের আগে থেকেই হৃদরোগের সমস্যা ছিল কিনা তা জানার চেষ্টা করছে পুলিশ। পাশাপাশি গাড়িতে কোনও সমস্যা ছিল কি না সে বিষয়টিও জানার চেষ্টা করছে পুলিশ।

বন্ধ করুন