বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Droupadi Murmu In Kolkata: স্বামী বিবেকানন্দের জন্মভিটে ঘুরে দেখলেন দ্রৌপদী মুর্মু, সঙ্গে সুকান্ত-শুভেন্দু
সিমলায় স্বামীজির জন্মভিটেতে দ্রৌপদী মুর্মু

Droupadi Murmu In Kolkata: স্বামী বিবেকানন্দের জন্মভিটে ঘুরে দেখলেন দ্রৌপদী মুর্মু, সঙ্গে সুকান্ত-শুভেন্দু

  • আজ সকাল ৯টা ১৭ মিনিটে দ্রৌপদীর গাড়ি স্বামীজির বাড়িতে এসে পৌঁছায়। তাঁর সঙ্গে ছিলেন কেন্দ্রীয় মন্ত্রী গজেন্দ্র সিং শেখাওয়াত এবং সর্বানন্দ সোনওয়াল। স্বামীজির ছবিতে ফুল মালা দিয়ে শ্রদ্ধা জানান দ্রৌপদী এবং বিজেপি নেতৃত্ব।

এনডিএ-র রাষ্ট্রপতি পদপ্রার্থী দ্রৌপদী মুর্মু গতকাল রাজ্যে এসছেন। আজ তিনি কলকাতায় স্বামী বিবেকানন্দের ভিটেবাড়ি ঘুরে দেখলেন। স্বামী বিবেকানন্দ জন্মস্থানে তাঁকে স্বাগত জানাতে এসেছিলেন রাজ্য বিজেপি সভাপতি তথা সাংসদ সুকান্ত মজুমদার, বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী ও রাজ্য সাধারণ সম্পাদক তথা আসানসোল দক্ষিণের বিধায়ক অগ্নিমিত্রা পাল। উত্তর কলকাতার বিজেপির জেলা সভাপতি কল্যাণ চৌবেও উপস্থিত ছিলেন সেখানে।

আজ সকাল ৯টা ১৭ মিনিটে দ্রৌপদীর গাড়ি স্বামীজির বাড়িতে এসে পৌঁছায়। তাঁর সঙ্গে ছিলেন কেন্দ্রীয় মন্ত্রী গজেন্দ্র সিং শেখাওয়াত এবং সর্বানন্দ সোনওয়াল। স্বামীজির ছবিতে ফুল মালা দিয়ে শ্রদ্ধা জানান দ্রৌপদী এবং বিজেপি নেতৃত্ব। দ্রৌপদীকে একটি শাল, স্বামীজির ছবি, বই এবং একটি লাল পাড় সাদা শাড়ি উপহার দেন রামকৃষ্ণ মিশনের সন্ন্যাসীরা। সিমলা স্ট্রিটের বাড়ির ভিজিটরস বুকে এর পর নিজের অভিজ্ঞতার কথা লিখে বাইরে বেরিয়ে আসেন দ্রৌপদী।

স্বামী বিবেকানন্দের ভিটেবাড়ি থেকে দ্রৌপদী চলে যাবেন বাইপাসের ধারের একটি হোটেলে। সেখানে এই রাজ্যের বিজেপি বিধায়কদের সঙ্গে দেখা সাক্ষাৎ করার কথা আছে তাঁর। তাছাড়াও আঝ তাঁর সূচিতে অন্যান্য কর্মসূচিও আছে। এর আগে গতকাল শিলিগুড়িতে গিয়েছিলেন দ্রৌপদী মুর্মু। সিকিমের মুখ্যমন্ত্রী পিএস তামাং এদিন শিলিগুড়িতে এসে দ্রৌপদী মুর্মর সঙ্গে সাক্ষাৎ করেন। আসেন সিকিম বিধানসভার স্পিকার এলবি দাস। শিলিগুড়িতে কর্মসূচি শেষ করে দমদমে পৌঁছন দ্রৌপদী মুর্মু। এদিকে আজকে দ্রৌপদীর বৈঠকে উপস্থিত থাকবেন না বিজেপির দুই বিধায়ক। বালুরঘাটের বিধায়ক অর্থনীতিবিদ অশোক লাহিড়ী অসুস্থতার কারণে আজকে উপস্থিত থাকবেন না বৈঠকে। এদিকে ভাটপাড়ার বিজেপি বিধায়ক তথা দলত্যাগী সাংসদ অর্জুন পুত্র পবন সিংকে আমন্ত্রণ জানানো হয়নি আজকের বৈঠকে।

বন্ধ করুন