বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > এসি ঘরে ছাগলের ব্যবসা, আড়ালে চলছে মাদকের কারবার, বিধাননগরে পর্দাফাঁস করল STF

এসি ঘরে ছাগলের ব্যবসা, আড়ালে চলছে মাদকের কারবার, বিধাননগরে পর্দাফাঁস করল STF

অভিযুক্ত মোমিন খানকে গ্রেফতার করল এসটিএফ। 

এসি ঘরের মধ্য়ে ছাগল ঠাসা। আর তল্লাশি চালাতেই সেই ফ্ল্যাট থেকেই উদ্ধার হল মাদক। সল্টলেকে পর্দাফাঁস করল এসটিএফ।

আপাতভাবে বাইরে থেকে দেখে বোঝার উপায় নেই। আর পাঁচটা ফ্ল্যাটের মতোই সল্টলেক সংলগ্ন চিংড়িহাটার ওই ফ্ল্যাট। আর সেই ফ্ল্যাটের আবাসিক নাকি ছাগলের কারবার করতেন। এমনটাই জানতেন স্থানীয় বাসিন্দারা। কিন্তু এসটিএফের অভিযানে একেবারে পর্দাফাঁস হয়ে গেল অবৈধ কারবারের। এসটিএফ সূত্রে খবর, আসলে সামনে তারা ছাগল বেচাকেনার কারবার করতেন। কিন্তু সেই ছাগলের কারবারের আড়ালে চলত মাদকের চোরাকারবার। তাদের ফ্ল্যাটে হানা দিয়ে এসটিএফ প্রায় সাড়ে ৩ কেজি হেরোইন বাজেয়াপ্ত করেছে। ওই ফ্ল্যাট থেকে প্রায় পাঁচ লাখ টাকাও বাজেয়াপ্তও হয়েছে বলে খবর। 

তবে ওয়াকিবহাল মহলের মতে, এভাবে ছাগলের কারবারের আড়ালে মাদকের চোরাকারবার কার্যত নজিরবিহীন। পুলিশ ও স্থানীয়দের চোখে ধুলো দিতেই এই ধরনের আড়াল খোঁজা হয়েছিল বলে মনে করছেন তদন্তকারীরা। এদিকে এর আগে ফলের ঝুড়ি, জুতো, সুটকেশ, খেলনা সহ নানা সামগ্রীর আড়ালে বিমানবন্দর দিয়ে মাদক পাচারের নজির রয়েছে। কিন্তু ছাগলের কারবারের আড়ালে মাদক কারবারের নজির সেভাবে পাওয়া যায় না। 

এসটিএফ সূত্রে জানা গিয়েছে ধৃতদের নাম মোমিন খান ও মেহতাব। তিনি মোমিনের স্ত্রী বলেই মনে করা হচ্ছে। স্থানীয়দের দাবি, মোমিন ও মেহতাব এলাকার লোকজনের সঙ্গে সেভাবে কথাবার্তা বলতেন না। নিজেদের নিয়েই থাকতেন। তাদের ছাগলের ব্যাবসা রয়েছে বলেই জানতেন স্থানীয়রা। কিন্তু তাদের ফ্ল্যাটেই যে অবৈধ কারবার চলত একথা শুনে কার্যত আকাশ থেকে পড়ছেন স্থানীয়রা। 

সূত্রের খরব, এর আগে পার্ক সার্কাসের একটি মাদকচক্রের সন্ধান পেয়েছিল পুলিশ। এরপর বেনিয়াপুকুর থানার পুলিশ একজনকে আটক করে। পরে তার মাদক কারবারের সন্ধান পায় পুলিশ। এরপর বিধাননগর দক্ষিণ থানার অন্তর্গত একটি বাড়ি থেকে এই মাদকের কারবার চালানো হচ্ছে বলে পুলিশ জানতে পারে। এরপর সল্টলেকের সেক্টর চার এর একটি বাড়ির উপর পুলিশ নজর রাখতে শুরু করে। গত ৭২ ঘণ্টা ধরে এসটিএফ ওই বাড়ির উপর নজর রাখতে শুরু করে। এরপরই এসটিএফের গোয়েন্দারা বুঝতে পারেন ওই ফ্ল্যাটে সন্দেহজনক লোকজন যাতায়াত করছে। এরপর অভিযানে নামার সিদ্ধান্ত নেয় এসটিএফ। ১৪জনের টিম ফ্ল্যাট ঘিরে ফেলে। তারপরই ভয়াবহ মাদক কারবারের পর্দাফাঁস হয়। 

তদন্তে নেমে এসটিএফ দেখে একটি বন্ধ ফ্ল্যাটের ঘরে এসি চলছে। সেখানে ছাগলে ভর্তি। আর আলমারির দেওয়ালের পেছনে সেলোটেপ দিয়ে আটকানো রয়েছে মাদকের পাউচ। এরপর সেই ফ্ল্যাটে তল্লাশি চালিয়ে এসটিএফ প্রায় কোটি টাকার হেরোইন জাতীয় মাদকের খোঁজ পায়। 

 

বাংলার মুখ খবর

Latest News

রবিবার দিনটা স্পেনের জন্য ভালো যাবে:- উইম্বলডন-ইউরোর ফাইনাল নিয়ে মজা আলকারাজের হাজিরা নিয়ে কড়াকড়ির মাঝে এই রাজ্যের সরকারি কর্মীদের জন্যে বাড়তি ছুটির ঘোষণা ‘মসজিদের মাইক না খুললে লাশ গুনতে হবে…’সনাতনী লেখা হুমকি চিঠি বনশালির আগেই ক্যাটরিনার প্রাক্তন আর বর্তমানকে মেলালেন আম্বানি, নায়িকা কোথায়? বরের হাত ধরে শাড়ি পরেই অনন্ত-রাধিকার বিয়েতে এলেন ক্যাটরিনা! অনন্ত-রাধিকার বিয়েতে নজর কাড়লেন ঝলমলে ওরি! শ্বশুরের হাত ধরে চললেন বিয়ের মন্ডপে, নাচলেন সকলের সঙ্গে… হাসিখুশি রাধিকাকে দেখুন MB vs EB CFL LIVE: আক্রমণে শক্তি বাড়াল ইস্টবেঙ্গল, ডিফেন্স মজবুত করল মোহনবাগান মানিকতলায় ব্যাপক ধস নামল বিজেপির, বড় ব্যবধানে জয়ী তৃণমূল কংগ্রেসের সুপ্তি পাণ্ডে পুজোর আগে খুশির হাওয়া বাংলার তাঁতশিল্পে, বিরাট অনুদান সরকারের, নতুন নতুন শাড়ি

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.