বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > কলকাতার বুকে মাদক চক্রের পর্দাফাঁস, চার পাণ্ডাকে গ্রেফতার করল এনসিবি

কলকাতার বুকে মাদক চক্রের পর্দাফাঁস, চার পাণ্ডাকে গ্রেফতার করল এনসিবি

উদ্ধার হয়েছে মাদক (HT_PRINT)

টানা তিনদিন অভিযান চালিয়ে কলকাতার নানা জায়গা থেকে উদ্ধার করা হয় মাদক।

খাস কলকাতায় এবার মাদক চক্রের হদিশ পেল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। রীতিমতো অভিযান চালিয়ে মাদক জাতীয় ওষুধ, ইঞ্জেকশন উদ্ধার করা হল। এই সব মাদক পৌঁছে দেওয়া হচ্ছিল যুবক–যুবতীদের কাছে। গোপন সূত্রে খবর পেয়ে অভিযান চালান নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (‌এনসিবি)‌ আধিকারিকরা। টানা তিনদিন অভিযান চালিয়ে কলকাতার নানা জায়গা থেকে উদ্ধার করা হয় মাদক। এমনকী গ্রেফতার করা হয় এই চক্রের চার পাণ্ডাকে।

ঠিক কী ঘটেছে মহানগরী কলকাতায়?‌ এনসিবি সূত্রে খবর, গত ৬ এপ্রিল থেকে ৮ এপ্রিল কলকাতার নানা প্রান্তে অভিযান চালায় এনসিবির আধিকারিকরা। আগেই খবর পৌঁছেছিল মাদক সরবরাহের। সেই খবরের উপর ভিত্তি করেই অভিযানে নামা হয়। আর উদ্ধার হয় বিপুল পরিমাণ বেআইনিভাবে মজুত করা মাদক ট্যাবলেট এবং ইঞ্জেকশন। যা নেশার জন্য কিনত যুবক–যুবতীরা। বড়বাজার এলাকার গোডাউনে হানা দেয় এনসিবি।

কী উঠে এল অভিযানে?‌ এখানে অভিযান চালিয়ে গোডাউন মালিক মিনাজুর রহমানকে গ্রেফতার করা হয়। তাকে জেরা করে পিন্টু নামে এক যুবককে গ্রেফতার করা হয়। সে এবার এই চক্রের পাণ্ডা তাপস রায়ের হদিশ দেয়। তাপস রায় একজন ওষুধ সরবরাহকারীর কর্মচারী। আর সংস্থার মালিক মহেশ পারেখ। তাদেরকে ধরতেই গোটা চক্রের পর্দাফাঁস হয়ে যায়।

এই চারজন মিলে গোটা চক্রটি চালাত বলে এনসিবি সূত্রে খবর। প্রথমে দোকানে এই মাদক ওষুধ–ইঞ্জেকশন মজুত করা হতো। তারপর তা সরবরাহ করা হতো। সেটা যুবক–যুবতীদের কাছে পৌঁছে দিত বাকি দু’‌জন। সেখান থেকে উপার্জন হতো বিপুল পরিমাণ টাকা। এনসিবি সূত্রে খবর, এই চারজনের কাছ থেকে ৯০ বোতল ফেনসিওয়েল কফসিরাপ, ২৬০০ মাদকের ট্যাবলেট এবং প্রচুর ইঞ্জেকশন উদ্ধার হয়েছে।

Get Latest Updates on Bengal News, Elections Result, Lok Sabha Election 2024 Live, West Bengal Lok Sabha Elections Results 2024, along with Latest News and Top Headlines from Bengal and around the world.

বাংলার মুখ খবর

Latest News

'সেদিন দেবের সঙ্গে প্রেমের কথা জেনে মা আমায় চড় মেরেছিল', অকপট রুক্মিণী মৈত্র তীব্র তাপপ্রবাহের সতর্কতা জারি বহু রাজ্যে, বাংলায় বৃষ্টির পূর্বাভাস কী বলছে? মনসা পুজো ২০২৪এর তারিখ কবে? দেবীর আরাধনার বিধি, কাহিনি একনজরে রবিবার রাজভবনে যাচ্ছেন শুভেন্দু অধিকারী, আক্রান্তদের নিয়ে রাজ্যপাল সাক্ষাৎ মহাদেশ সেরা হওয়ার দৌড়ে ২ মহাতারকা- কবে,কখন নামছেন মেসি-রোনাল্ডো, জানুন এক নজরে ভারতের বেলায় ৩টি ড্রায়ার, USA ম্যাচে ১টি, পাকিস্তানকে ছিটকে দিতে ICC-র কারসাজি? Namibia বনাম England ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? বাংলাদেশে ‘তাঁকে’ নিয়ে ত্রাহি ত্রাহি রব, 'তুফান' বলছেন, ‘গোটা দেশ চাই’… কে তিনি? US-র এয়রো ইঞ্জিন প্রস্তুতকারক সংস্থা থেকে ক্ষতিপূরণ পাচ্ছে ইন্ডিগো! কী ঘটেছে? কালিম্পংয়ে বন্যা পরিস্থিতি খতিয়ে দেখলেন রাজু, রাজ্য সরকারকে দায়ী করতেই এল কটাক্ষ

T20 WC 2024

ভারতের বেলায় ৩টি ড্রায়ার, USA ম্যাচে ১টি, পাকিস্তানকে ছিটকে দিতে ICC-র কারসাজি? বিশ্বের যে কোনও দলকে হারাতে পারে আমেরিকা- সুপার আটে ওঠার পর হুঙ্কার সহ-অধিনায়কের দলে ৩টি গ্রুপ,কেউ কারও সঙ্গে কথা বলে না- T20 WC-এ পাক বিপর্যয়ের কারণ দলীয় কোন্দল ভয়ঙ্কর দুর্ঘটনার রেশ কাটিয়ে ভারতীয় দলের হিরো! পন্তের প্রশংসায় দলের ফিল্ডিং কোচ ভারতের ব্যাটারদের পরিকল্পনায় জল ঢালতে পারে ফ্লোরিডার আবহাওয়া! আফগানিস্তান ক্রিকেটের উন্নতি চান, তাই এক পয়সাও পারিশ্রমিক নেননি অজয় জাদেজা! ওপেন করবেন বিরাটই, দলে কুলদীপ! শনিবার গ্রুপ স্টেজের শেষ ম্যাচে সম্ভাব্য দল কেমন? সুপার ৮-এ নামার আগে বড় ধাক্কা আফগানিস্তানের!সুবিধা হল ভারতের… ছিটকে গেলেন মুজিব টি২০ বিশ্বকাপে নজির দঃ আফ্রিকার! ছুঁয়ে ফেলল মেন ইন ব্লুজদের, কোন রেকর্ডে? টি২০ বিশ্বকাপ-এ এমন রেকর্ড এই প্রথমবার! লজ্জার রেকর্ডে সামিল উগান্ডা - ওমান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.