বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > বর্ষবরণের পার্টি চলাকালীন ছাদ থেকে পড়ে মত্ত যুবকের মৃত্যু, শোকের ছায়া বেহালায়
প্রতীকী ছবি
প্রতীকী ছবি

বর্ষবরণের পার্টি চলাকালীন ছাদ থেকে পড়ে মত্ত যুবকের মৃত্যু, শোকের ছায়া বেহালায়

  • ছাদ থেকে পড়ে গিয়ে মাথায় গুরুতর আঘাত পান ওই যুবক। সঙ্গে সঙ্গে তাঁকে হাসপাতালে নিয়ে যান তাঁর বন্ধুরা। হাসপাতালে নিয়ে গেলে অপুকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।

‌নতুন বছরে নেমে এল শোকের ছায়া। বর্ষবরণের রাতে পার্টি চলাকালীন বাড়ির ছাদ থেকে পড়ে মৃত্যু হল এক যুবকের। বৃহস্পতিবার বেহালার পর্ণশ্রী থানা এলাকার পরুই দাস পাড়া রোডে ঘটনাটি ঘটে। মৃত যুবকের নাম অপু মল্লিক। ৩৫ বছর বয়সী অপু মত্ত অবস্থায় ছিলেন বলে জানা গিয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বেহালার শকুন্তলা পার্কের কাছে এক বন্ধুর বাড়িতে নতুন বছর উদ্‌যাপনে গিয়েছিলেন অপু। সেই একতলা বাড়ির ছাদে চলছিল মদ্যপান। বেশ কিছুক্ষণ বন্ধুদের সঙ্গে হই–হুল্লোড় করে আচমকা অসুস্থ হয়ে পড়েন অপু। তখনই তিনি ছাদের কিনারায় চলে আসেন। প্রত্যক্ষদর্শীদের দাবি, সে সময় আচমকা বেসামাল হয়ে ছাদ থেকে পড়ে যান ওই যুবক।

ছাদ থেকে পড়ে গিয়ে মাথায় গুরুতর আঘাত পান ওই যুবক। সঙ্গে সঙ্গে তাঁকে হাসপাতালে নিয়ে যান তাঁর বন্ধুরা। হাসপাতালে নিয়ে গেলে অপুকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। এভাবে বন্ধুর মৃত্যু মেনে নিতে পারেননি তাঁর বন্ধুরা। অভিযোগ, হাসপাতালে গিয়ে অশান্তি করতে শুরু করেন ওই যুবকরা। তাঁদের সঙ্গে হাসপাতাল কর্মীদের বচসাও হয়। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এদিকে, ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে অপু মল্লিকের পরিবারে। নতুন বছরে যে এভাবে তাঁদের বাড়িতে একটা দুর্ঘটনা ঘটে যাবে কেউ ঘুণাক্ষরে ভাবতে পারেননি। যদিও এ ঘটনায় এখনও থানায় কোনও অভিযোগ দায়ের হয়নি।

বন্ধ করুন