বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > বেপরোয়া গতির জের, মা ফ্লাইওভারে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেল গাড়ি, জখম ৫
প্রতীকী ছবি
প্রতীকী ছবি

বেপরোয়া গতির জের, মা ফ্লাইওভারে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেল গাড়ি, জখম ৫

  • পুলিশ সিসি টিভি ফুটেজ খতিয়ে জানতে পেরেছে, উড়ালপুল থেকে নামার সময় গাড়ির গতি অনেকটাই বেশি ছিল। তখনই নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায় গাড়িটি। পাশাপাশি গাড়ির চালক মত্ত অবস্থা ছিল কিনা তা তদন্ত করে দেখছে পুলিশ।

ফের দুর্ঘটনা মা ফ্লাইওভারে। উড়ালপুল থেকে নামার সময় নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায় একটি প্রাইভেট গাড়ি। এ ঘটনায় জখম হয়েছেন গাড়ির চালক–সহ ৫ জন। দুর্ঘটনাগ্রস্ত গাড়িটি বাজেয়াপ্ত করা হয়েছে। বেপরোয়া গতির জেরেই এই দুর্ঘটনা বলে দাবি পুলিশের।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার গভীর রাতে মা ফ্লাইওভারের ওপর দুর্ঘটনাটি ঘটে। চিংড়িঘাটার দিকে যাওয়ার সময় যখন গাড়িটি উড়ালপুল থেকে নামছিল সেই সময় নিয়ন্ত্রণ হারিয়ে সেটি উল্টে যায়। তাতে আহত হন ৫ জন। সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পৌঁছোয় তপসিয়া থানার পুলিশ। আহত ব্যক্তিদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসার পর তাঁদের ছেড়ে দেওয়া হয়েছে।

দ্রুত দুর্ঘটনাগ্রস্ত গাড়িটিকে রাস্তা থেকে সরিয়ে নিয়ে যাওয়া হয় থানায়। গাড়িটি বাজেয়াপ্ত করা হয়েছে বলে জানা গিয়েছে। পুলিশ সিসি টিভি ফুটেজ খতিয়ে জানতে পেরেছে, উড়ালপুল থেকে নামার সময় গাড়ির গতি অনেকটাই বেশি ছিল। তখনই নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায় গাড়িটি। পাশাপাশি গাড়ির চালক মত্ত অবস্থা ছিল কিনা তা তদন্ত করে দেখছে পুলিশ।

উল্লেখ্য, কিছুদিন আগেই মা ফ্লাইওভার সংলগ্ন এজেসি বোস উড়ালপুলে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায় একটি ম্যাটাডোর। আর তাতে থাকা ২৪ জন গুরুতর জখম হন। এক পরিচিতর শেষকৃত্য সেরে ৪০৭ গাড়ি করে এজেসি বোস উড়ালপুল ধরে ফিরছিলেন তাঁরা। বাংলাদেশ হাইকমিশনের সামনে নিয়ন্ত্রণ হারিয়ে ডিভাইডারে ধাক্কা মেরে উল্টে যায় ম্যাটাডোরটি।

বন্ধ করুন