বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Temporary Traffic Disruption: সুয়ারেজ প্রকল্পের কাজের জন্য বারাসত-বারাকপুর রোডে আজ থেকে বন্ধ বাস চলাচল

Temporary Traffic Disruption: সুয়ারেজ প্রকল্পের কাজের জন্য বারাসত-বারাকপুর রোডে আজ থেকে বন্ধ বাস চলাচল

বারাকপুর-বারাসত রোডে চলছে সুয়ারেজ প্রকল্পের কাজ।

সূত্রের খবর, চন্দনপুকুর বাজারের সামনে একটি সুয়ারেজ প্রকল্পের কাজ চলছে। এর জন্য সেখানে ১৬ ফুট গভীর গর্ত করা হবে। এই সমস্ত প্রকল্পের কাজ শেষ হতে কমপক্ষে দেড় মাসের সময় নির্ধারণ করা হয়েছে।

সুয়ারেজ প্রকল্পের কাজের জন্য আজ শুক্রবার থেকে বারাসত-বারাকপুর রোডে বাস চলাচল বন্ধ হল। এর ফলে স্বাভাবিকভাবেই দুর্ভোগে পড়লেন বারাকপুর এবং বারাসতের মানুষজন। বারাকপুর পুলিশ কমিশনারের সূত্রের খবর, এই প্রকল্পের কাজের জন্য ওই রোডে ভারী যান চলাচল আজ শুক্রবার থেকে বন্ধ করা হয়েছে। সেই কারণে অন্যান্য ভারী যানবাহনের সঙ্গে বাস চলাচল আপাতত বন্ধ থাকবে।

সূত্রের খবর, চন্দনপুকুর বাজারের সামনে একটি সুয়ারেজ প্রকল্পের কাজ চলছে। এর জন্য সেখানে ১৬ ফুট গভীর গর্ত করা হবে। এই সমস্ত প্রকল্পের কাজ শেষ হতে কমপক্ষে দেড় মাসের সময় নির্ধারণ করা হয়েছে। এই কাজ শেষ না হওয়া পর্যন্ত ওই রাস্তা দিয়ে ভারী যান চলাচল করবে না বলে কমিশনারের সূত্রের খবর। এই অবস্থায় বারাসত থেকে বারাকপুর, অথবা বারাকপুর থেকে বারাসত যাওয়ার ক্ষেত্রে সমস্যায় পড়তে চলেছেন সেখানকার মানুষজন।

অন্যদিকে, সুভাষ কলোনি থেকে বারাকপুরের দুইপয়সার ঘাট এবং বারাসত থেকে অমলা সিনেমা হল পর্যন্ত ভারী যান চলাচল করতে পারবে। তবে মাঝের অংশে ভারী যান চলাচল করতে পারবে না বলে পুলিশ জানিয়েছে। দেড় মাস ধরে বাস-সহ অন্যান্য ভারী যান চলাচল করতে না পারে সে ক্ষেত্রে যাত্রীরা দুর্ভোগে পড়বেন বলে আশঙ্কা করা হচ্ছে। এর মধ্যে সবচেয়ে সমস্যায় পড়বেন নিত্যযাত্রীরা। অন্যদিকে, দীর্ঘ লকডাউন থাকার ফলে এমনিতেই বাস বন্ধ ছিল। এই অবস্থায় বারাসত-বারাকপুর রোড দেড় মাস ধরে বন্ধ থাকলে সেক্ষেত্রে তারা আরও আর্থিক সমস্যায় পড়বে বলে আশঙ্কা করছেন। বারাকপুর-বারাসাত রোড বন্ধ রাখার বিষয়ে বারাকপুরের পুরপ্রধান উত্তম দাস জানান, ‘এই প্রকল্পের বেশিরভাগ কাজ সম্পন্ন হয়ে গিয়েছে। এখনও ৫ শতাংশ কাজ বাকি রয়েছে। মেন রোডে রাস্তা কেটে কাজ করা হবে।’ বর্ষার আগেই কাজ সম্পন্ন করার পরিকল্পনা রয়েছে বলে তিনি জানিয়েছেন।

বাংলার মুখ খবর

Latest News

রাজ্য নয়, দুর্নীতির জন্য বেশি দায়ি কেন্দ্র, মত মানুষের, চমকে দেওয়া তথ্য সমীক্ষায় অরেঞ্জ ক্যাপের রেসে পন্ত ও রাহুল বড় জাম্প, বেগুনি টুপির দৌড়ে সেরা পাঁচে খলিল রসগোল্লার মতো মোলায়েম হোক জীবন! প্রিয়জনদের আজই নববর্ষের শুভেচ্ছা জানান এভাবে মোবাইল ব্যবহারকারীদের মাথায় পড়বে হাত, এক লাফে ১৫-১৭% বাড়বে ট্যারিফ ‘পথটাই ভুল ছিল!’ নকশালবাড়িতে বসে অকপটে স্বীকার কানু সান্যালের সহযোদ্ধা শান্তির ভোটের আবহেই একাধিক প্রকল্পের তোড়জোড় রেলের, বরাত ১৫৮৬ কোটি টাকার চ্যাম্পিয়নের মতো ভাববে, চ্যাম্পিয়নের মতো খেলবে- পন্তের মন্ত্রেই ঘুরে দাঁড়াল DC বন্ধ আলমারির ভিতর গার্লফ্রেন্ডের মায়ের শরীরকে স্পর্শ করা শুরু করি: সোহল খান মেজর লিগে ওয়াশিংটন ফ্রিডমের হয়ে খেলতে চুক্তিবদ্ধ হলেন প্রাক্তন অজি অধিনায়ক অভিষেকেই অর্ধশতরান! ছক্কার হ্যাটট্রিক হাঁকিয়ে IPL 2024 রাঙালেন ম্যাকগার্ক

Latest IPL News

চ্যাম্পিয়নের মতো ভাববে, চ্যাম্পিয়নের মতো খেলবে- পন্তের মন্ত্রেই ঘুরে দাঁড়াল DC অভিষেকেই অর্ধশতরান! ছক্কার হ্যাটট্রিক হাঁকিয়ে IPL 2024 রাঙালেন ম্যাকগার্ক কোহলির মন্থর স্ট্রাইক রেট নিয়ে এবার কটাক্ষ প্রাক্তন পাক পেসার জুনেদ খানের IPL-এর ইতিহাসে লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে অনন্য নজির গড়ল দিল্লি ক্যাপিটালস IPL 2024 Points Table: পন্তের DC জিততে লাস্ট বয় হয়েগেল কোহলির RCB! এগিয়ে গেল CSK চোট লুকিয়ে খেলছেন MI ক্যাপ্টেন হার্দিক পন্ডিয়া! প্রাক্তন কিউয়ি তারকার বড় দাবি হার্দিককে দর্শকদের কটাক্ষ, রুখে দাঁড়ালেন কোহলি- বিরাটের প্রশংসায় ভাজ্জি-বীরু কুলদীপের ভেল্কির পর দুরন্ত ম্যাকগার্ক ও পন্ত! লখনউকে হারিয়ে লাইফলাইন পেল দিল্লি ভারতীয় দল থেকে বিরতিটা দরকার ছিল, বিতর্কিত অধ্যায় নিয়ে মুখ খুললেন ইশান LSG vs GT: অষ্টম উইকেটে ৭৩ রানের IPL -এ ইতিহাস গড়লেন আয়ুষ বাদোনি ও আরশাদ খান!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.