বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > মহাষষ্ঠীর সকালে শুভেচ্ছাবার্তা মোদীর, ৭৮ হাজার বুথে সরাসরি সম্প্রচার করবে বিজেপি
মহাপঞ্চমীতে দেবী দুর্গা (PTI)
মহাপঞ্চমীতে দেবী দুর্গা (PTI)

মহাষষ্ঠীর সকালে শুভেচ্ছাবার্তা মোদীর, ৭৮ হাজার বুথে সরাসরি সম্প্রচার করবে বিজেপি

পাখির চোখ ২০২১। তাই দুর্গাপুজোয় এখানে জায়গা করতে চেয়েছিল বিজেপি। কিন্তু সেভাবে এখনও এঁটে উঠতে পারেনি। তাই বৃহস্পতিবার বাংলার মানুষের উদ্দেশ্যে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর পুজোর শুভেচ্ছাবার্তা রাজ্যের ২৯৪টি বিধানসভা কেন্দ্র জুড়ে সরাসরি প্রচারিত হবে।

পাখির চোখ ২০২১। তাই দুর্গাপুজোয় এখানে জায়গা করতে চেয়েছিল বিজেপি। কিন্তু সেভাবে এখনও এঁটে উঠতে পারেনি। তাই বৃহস্পতিবার বাংলার মানুষের উদ্দেশ্যে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর পুজোর শুভেচ্ছাবার্তা রাজ্যের ২৯৪টি বিধানসভা কেন্দ্র জুড়ে সরাসরি প্রচারিত হবে। দুধের স্বাদ অনেকটা ঘোলে মেটানো আর কি!‌ এমনকী বিজেপি কর্মীদের সহায়তায় প্রতিটি বুথে এই বার্তা পৌঁছে দেওয়ার পরিকল্পনা নেওয়া হয়েছে। এটাও নাকি একপ্রকার জনসংযোগ।

আগে শোনা গিয়েছিল এই রাজ্যের একটি পুজো ভার্চুয়ালি উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী। তবে তা হচ্ছে না বলে আগেই জানিয়েছিলেন বিজেপি’‌র রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। কারণ তেমন কোনও পুজো কমিটি জোগাড় করতে পারেননি তাঁরা। অগত্যা দুর্গাপুজোর ষষ্ঠীর দিন বাঙালির উদ্দেশ্যে ভার্চুয়াল মাধ্যমে পুজোর শুভেচ্ছা জানাবেন প্রধানমন্ত্রী। দিল্লিতে প্রধানমন্ত্রীর দফতর থেকেই ওই বার্তা দেবেন তিনি। যা বৃহস্পতিবার দুপুরে ওই শুভেচ্ছা বার্তা সরাসরি সম্প্রচারিত হবে।

জানা গিয়েছে, রাজ্য বিজেপি’‌র পক্ষ থেকে ওই শুভেচ্ছাবার্তা ২৯৪টি বিধানসভার প্রতিটি বুথে পৌঁছে দেওয়ার পরিকল্পনা নেওয়া হয়েছে। করোনা আবহে শারীরিক দূরত্ব বজায় রেখেই এই পরিকল্পনা নেওয়া হচ্ছে। প্রতিটা বুথে কমপক্ষে ২৫ জন দলীয় কর্মী এবং ভোটার উপস্থিত থাকবেন। রাজ্যের ৭৮ হাজারের বেশি বুথে প্রধানমন্ত্রীর শুভেচ্ছাবার্তা শোনানোর ব্যবস্থা করছে বিজেপি। প্রধানমন্ত্রীর শুভেচ্ছাবার্তা চলাকালীন সল্টলেকের ইজেডসিসি–তে একটি সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করেছে বিজেপি।

অন্য একটি সূত্র বলছে, বাংলার একটি দুর্গাপুজোর ভার্চুয়াল উদ্বোধনও করবেন প্রধানমন্ত্রী। সল্টলেকের ইজেডসিসি’‌র ভেতরে যে দুর্গাপুজো হয়, সেটিরই উদ্বোধন করবেন তিনি। সাংস্কৃতিক অনুষ্ঠানপর্ব মিলিয়ে ষষ্ঠীর দিন প্রধানমন্ত্রী প্রায় এক ঘণ্টা ভার্চুয়াল সমাবেশে উপস্থিত থাকবেন৷


বন্ধ করুন