বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > East-West Metro Timings: সাতটার আগে শিয়ালদায় শুরু পরিষেবা, ইস্ট-ওয়েস্ট মেট্রোয় শেষ ট্রেন কখন? দেখুন সূচি
East-West Metro Timings: আগামী বৃহস্পতিবার থেকে ইস্ট-ওয়েস্ট মেট্রো করিডরের শিয়ালদা স্টেশন বাণিজ্যিকভাবে যাত্রা শুরু করবে।

East-West Metro Timings: সাতটার আগে শিয়ালদায় শুরু পরিষেবা, ইস্ট-ওয়েস্ট মেট্রোয় শেষ ট্রেন কখন? দেখুন সূচি

  • East-West Metro Timings: আগামী বৃহস্পতিবার থেকে ইস্ট-ওয়েস্ট মেট্রো করিডরের শিয়ালদা স্টেশন বাণিজ্যিকভাবে যাত্রা শুরু করবে। এখনও পর্যন্ত সংশ্লিষ্ট করিডরের সবথেকে গুরুত্বপূর্ণ স্টেশনের যাত্রা শুরু হওয়ায় বেশিক্ষণ পরিষেবা মিলবে।

হাতে আর দেড় দিনও পড়ে নেই। তারপরই আমজনতার জন্য ইস্ট-ওয়েস্ট মেট্রো করিডরের শিয়ালদা স্টেশন খুলে যাবে। তারইমধ্যে প্রথম এবং শেষ মেট্রো কখন ছাড়বে, তা মঙ্গলবার মেট্রো তরফে জানানো হল।

দিনে কতগুলি মেট্রো চলবে (সোমবার থেকে শনিবার)?

ইস্ট-ওয়েস্ট করিডরের শিয়ালদা স্টেশন থেকে সল্টলেক সেক্টর ফাইভ পর্যন্ত দৈনিক ১০০ টি মেট্রো চলবে। আপ অভিমুখে চলবে ৫০ টি মেট্রো। ডাউন অভিমুখে ৫০ টি মেট্রো চলবে। বৃহস্পতিবার (১৪ জুলাই) থেকে সেই পরিষেবা শুরু হতে চলেছে।

আরও পড়ুন: East-West Metro Fare Chart: শিয়ালদা থেকে কোন স্টেশনে যেতে কত টাকা লাগবে? দেখুন ইস্ট-ওয়েস্ট মেট্রোর ভাড়া

প্রথম মেট্রোর সময় (সোমবার থেকে শনিবার)

১) শিয়ালদা থেকে সল্টলেক সেক্টর ফাইভগামী প্রথম মেট্রো: সকাল ৬ টা ৫৫ মিনিট।

২) সল্টলেক সেক্টর ফাইভ থেকে শিয়ালদাগামী প্রথম মেট্রো: সকাল ৭ টা।

আরও পড়ুন: Sealdah Metro Inauguration: উদ্বোধন শিয়ালদা স্টেশনের, ২০২৩-র মধ্যে শেষ ইস্ট-ওয়েস্ট প্রকল্প, আশ্বাস কেন্দ্রের

শেষ মেট্রোর সময় (সোমবার থেকে শনিবার)

১) শিয়ালদা থেকে সল্টলেক সেক্টর ফাইভগামী শেষ মেট্রো: রাত ৯ টা ৩৫ মিনিট।

২) সল্টলেক সেক্টর ফাইভ থেকে শিয়ালদাগামী শেষ মেট্রো: রাত ৯ টা ৪০ মিনিট।

বন্ধ করুন