বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > অন্যায় করিনি, চক্রান্ত হয়েছে, এটা বিজেপির চাল, গ্রেফতারির পর বললেন অর্পিতা
বাম দিকে পার্থ চট্টোপাধ্যায়ের সঙ্গে অর্পিতা। ডান দিকে মমতা বন্দ্যোপাধ্যায়ের মুখোমুখি অর্পিতা।

অন্যায় করিনি, চক্রান্ত হয়েছে, এটা বিজেপির চাল, গ্রেফতারির পর বললেন অর্পিতা

  • শুক্রবার বিকেলে অর্পিতার ফ্ল্যাট থেকে উদ্ধার হয় ২১ কোটি ২০ লক্ষ টাকা। অন্তত ৬০ লক্ষ টাকার গয়না ও প্রচুর বৈদেশিক মুদ্রা। শনিবার সারাদিন ধরে সেই টাকা গোনেন ED-র গোয়েন্দারা ও SBI-এর কর্মীরা।

ম্যারাথন জেরা ও তল্লাশির পর অবশেষে শিক্ষক নিয়োগ দুর্নীতিতে অভিযুক্ত পার্থ চট্টোপাধ্যায় ঘনিষ্ঠ অভিনেত্রী অর্পিতা মুখোপাধ্যায়কে গ্রেফতার করল ইডি। শনিবার বিকেল ৫.৪৫ মিনিট নাগাদ তাঁকে টালিগঞ্জের বহুতলের আবাসন থেকে বার করে নিয়ে যান গোয়েন্দারা। বেরনোর সময় চিৎকার করে অর্পিতা বলতে থাকেন, এটা বিজেপির চক্রান্ত।

শুক্রবার বিকেলে অর্পিতার ফ্ল্যাট থেকে উদ্ধার হয় ২১ কোটি ২০ লক্ষ টাকা। অন্তত ৬০ লক্ষ টাকার গয়না ও প্রচুর বৈদেশিক মুদ্রা। শনিবার সারাদিন ধরে সেই টাকা গোনেন ED-র গোয়েন্দারা ও SBI-এর কর্মীরা। বিকেলে অর্পিতার আবাসনে এসে পৌঁছয় একটি ট্রাক। তাতে ছিল ৪০টি ট্রাঙ্ক। তার মধ্যে ১৫টি ট্রাঙ্কে টাকা ও গয়না ভরেন ED-র গোয়েন্দারা। তার পর সেই ট্রাক রওনা দেয় ইডির দফতরের উদ্দেশে। এর কিছুক্ষণের মধ্যেই অর্পিতাকে গ্রেফতার করে বাইরে নিয়ে আসেন গোয়েন্দারা। তাঁকে তোলা হয় ইডির গাড়িতে। শেষ খবর অনুসারে তাঁকে নিয়ে জোকা ESI হাসপাতালের দিকে ছুটছে ইডির গাড়ি।

এদিন বাড়ি থেকে বেরনোর সময় সাংবাদিকদের উদ্দেশে চিৎকার করে অর্পিতা বলেন, অন্যায় করিনি। এটা চক্রান্ত। এটা বিজেপির চাল।

 

বন্ধ করুন