বাড়ি > বাংলার মুখ > কলকাতা > নারদকাণ্ডে মুকুলকে ইডির নোটিশ, আয়ব্যয়ের হিসাব দিতে নির্দেশ
বিজেপি নেতা মুকুল রায় (ফাইল ছবি, সৌজন্য ফেসবুক)
বিজেপি নেতা মুকুল রায় (ফাইল ছবি, সৌজন্য ফেসবুক)

নারদকাণ্ডে মুকুলকে ইডির নোটিশ, আয়ব্যয়ের হিসাব দিতে নির্দেশ

  • শুক্রবার মুকুলের কাছে যে নোটিশ পৌঁছেছে তাতে তাঁর ব্যাঙ্কের লেনদেন ও স্থাবর ও অস্থাবর সম্পত্তির হিসাব সংক্রান্ত নথি চেয়ে পাঠিয়েছেন গোয়েন্দারা।

নারদ কাণ্ডে ফের একবার বিজেপি নেতা মুকুল রায়কে নোটিশ পাঠাল ইডি। তাঁকে যাবতীয় আয়ব্যায়ের হিসাব সংক্রান্ত নথি পেশ করতে নির্দেশ দিয়েছেন এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের আধিকারিকরা। শুক্রবার দুপুরে ইমেলে মুকুলকে নোটিশ পাঠানো হয়েছে বলে জানা গিয়েছে। ইডি সূত্রের খবর, শুধু মুকুল নন, অন্য অভিযুক্তদেরও নোটিশ পাঠাবে তারা। ওদিকে বিজেপি ছাড়ার জল্পনার মধ্যে মুকুলকে ইডির নোটিশের অন্য তাৎপর্য খুঁজতে নেমেছে রাজনৈতিক মহল। 

শুক্রবার মুকুলের কাছে যে নোটিশ পৌঁছেছে তাতে তাঁর ব্যাঙ্কের লেনদেন ও স্থাবর ও অস্থাবর সম্পত্তির হিসাব সংক্রান্ত নথি চেয়ে পাঠিয়েছেন গোয়েন্দারা। গত জুনে এই নথি চেয়ে নোটিশ পাঠিয়েছিল ইডি। তবে লকডাউন চলায় তখন নথি জমা দেওয়া সম্ভব নয় বলে জানিয়েছিলেন মুকুল। 

এরই মধ্যে রাজ্য বিজেপি নেতাদের সঙ্গে মুকুলের কোন্দল চরমে ওঠে বলে গুঞ্জন। যা মেটাতে ময়দানে নামতে হয় বিজেপির কেন্দ্রীয় নেতৃত্বকে। এরই মধ্যে মুকুলের তৃণমূলে ফেরা নিয়ে জল্পনা ছড়াতে থাকে। গত সপ্তাহে মুকুল যদিও নিজে মুখে সেই জল্পনা খারিজ করে দেন। তার পরও তাঁর কাছে পৌঁছল ইডির নোটিশ।

 

বন্ধ করুন