বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > মাঝে মাঝেই দেখা যেত পার্থবাবুকে, ED-র নজরে ২ কাপড়ের দোকান
প্রতীকি ছবি

মাঝে মাঝেই দেখা যেত পার্থবাবুকে, ED-র নজরে ২ কাপড়ের দোকান

  • ইতিমধ্যে প্রকাশ্যে এসেছে একটি ছবি। যাতে বারাসতের কাপড়ের দোকানে মালিকের সঙ্গে বসে গল্প করছেন পার্থবাবু। আসেপাশে দাঁড়িয়ে দোকানের কর্মীরা।

SSC দুর্নীতির টাকা কি বাংলাদেশে পাচার করেছেন পার্থ চট্টোপাধ্যায়? এমনই সন্দেহ ইডির গোয়েন্দাদের। বারাসত ও গড়িয়াহাটের ২টি কাপড়ের দোকানের মাধ্যমে সেই টাকা বাংলাদেশে পাচার হয়ে থাকতে পারে বলে অনুমান গোয়েন্দাদের। তার জেরে ওই ২ বিপণির মালিককে তলব করতে পারেন তদন্তকারীরা।

ইডি সূত্রের খবর, বারাসত ও গড়িয়াহাটের ২টি কাপড়ের দোকানে মাঝেমাঝেই দেখা যেত পার্থবাবুকে। তার মধ্যে আবার একটি দোকানের মডেল ছিলেন অর্পিতা মুখোপাধ্যায়। গোয়েন্দারা জানতে পেরেছেন, ওই দোকান থেকে গাড়ি ভরে কাপড় নিয়ে যেতে পার্থবাবু। কিন্তু কেন এত কাপড় প্রয়োজন হত তাঁর। অভিযোগ, বাংলাদেশে পাচার হওয়া টাকার বিনিময়ে আসত ওই কাপড়।

ইতিমধ্যে প্রকাশ্যে এসেছে একটি ছবি। যাতে বারাসতের কাপড়ের দোকানে মালিকের সঙ্গে বসে গল্প করছেন পার্থবাবু। আসেপাশে দাঁড়িয়ে দোকানের কর্মীরা। ইডি সূত্রের খবর, অর্পিতা মুখোপাধ্যায়ের মাধ্যমে কাপড়ের দোকানে বিনিয়োগ করেছিলেন পার্থবাবু। এমনকী অর্পিতার মাধ্যমে বাংলাদেশে টাকা পাচার করেছেন তিনি। আরও তথ্য পেতে অর্পিতার বিদেশ সফরের বিস্তারিত জোগাড় করছেন গোয়েন্দারা।

ইডি সূত্রে জানা গিয়েছে, কাপড়ের দোকানের মালিককে তলব করতে পারেন তদন্তকারীরা। কেন পার্থবাবু তাঁর দোকানে মাঝে মাঝেই যেতেন তা জানার চেষ্টা করবেন তারা। সঙ্গে ওই দোকানের লেনদেনের খাতাও পরীক্ষা করতে পারে ED।

 

বন্ধ করুন