বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > মেয়ের জন্মদিন পালনের পরই আত্মঘাতী বৃদ্ধ দম্পতি
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

মেয়ের জন্মদিন পালনের পরই আত্মঘাতী বৃদ্ধ দম্পতি

  • ঘর থেকে উদ্ধার হয়েছে ঘুমের ওষুধের একটি খালি স্ট্রিপ। সঙ্গে উদ্ধার হয়েছে একটি সুইসাইট নোট। তাতে লেখা, ‘ইচ্ছামৃত্যু। আমাদের মৃত্যুর জন্য কেউ দায়ী নয়।’

মেয়ের জন্মদিন পালন করেই আত্মঘাতী হলেন বৃদ্ধ দম্পতি। সোমবার ভোটে হরিদেবপুর থানা এলাকার জেমস লং সরণি থেকে অবসরপ্রাপ্ত ব্যাঙ্ক আধিকারিক প্রদ্যুৎ লাহিড়ী ও স্ত্রী প্রণতি দেবীর নিথর দেহ উদ্ধার হয়। মৃত্যুর জন্য কাউকে দায়ী করেননি তাঁরা। 

রবিবার ছিল দম্পতির মেয়ে পেশায় স্কুল শিক্ষিকা মধুমিতার জন্মদিন। জন্মদিন পালন করে কেক কাটেন তাঁরা। তোলেন ছবিও। এর পর রাতে ঘুমাতে চলে যান সবাই। সকালে দম্পতি ঘর থেকে না বেরনোয় দরজা খুলে ভিতরে ঢোকেন পরিচারিকা। তিনিই দেখেন, বিছানায় পড়ে রয়েছে ২ জনের দেহ। 

ঘর থেকে উদ্ধার হয়েছে ঘুমের ওষুধের একটি খালি স্ট্রিপ। সঙ্গে উদ্ধার হয়েছে একটি সুইসাইট নোট। তাতে লেখা, ‘ইচ্ছামৃত্যু। আমাদের মৃত্যুর জন্য কেউ দায়ী নয়।’

এর পর পুলিশকে খবর দেন পরিজনরা। তারা গিয়ে দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠান। পরিবার সূত্রে জানা গিয়েছে, মধুমিতাদেবীর বিবাহবিচ্ছেদের মামলা চলছিল। তা নিয়ে পরিবারে কিছু টানাপোড়েন ছিল। হতাশায় ভুগছিলেন দম্পতি। বৃদ্ধ বয়সে তাঁদের দেখভাল কে করবে তা নিয়েও ছিল অনিশ্চয়তা। সব মিলিয়ে চরম সিদ্ধান্ত নেন তাঁরা।

বন্ধ করুন