বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > গুলিতে কাজ না হলে গদ্দারদের বিরুদ্ধে কামান দাগো: সায়ন্তন

গুলিতে কাজ না হলে গদ্দারদের বিরুদ্ধে কামান দাগো: সায়ন্তন

সায়ন্তন বসু। ফাইল ছবি

সঙ্গে সায়ন্তনের হুঁশিয়ারি, ‘যে পুলিশকর্মীরা রবিবার বিজেপিকর্মীদের গ্রেফতার করেছে, ক্ষমতায় এলে তাদের দেখে নেব।’

রবিবার কলকাতার রাজপথে ‘গোলি মারো’ স্লোগানের পাশে দাঁড়ালেন বিজেপি নেতা সায়ন্তন বসু। বললেন, ‘গুলিতে কাজ না হলে গদ্দারদের বিরুদ্ধে কামান দাগব।’ বুঝিয়ে দিলেন, আগামীতে পশ্চিমবঙ্গে উগ্র হিন্দুত্বকেই হাতিয়ার করে এগোতে চায় বিজেপি।

রবিবার শহিদ মিনার ময়দানে অমিত শাহের বক্তৃতার আগে ধর্মতলায় ওঠে ‘গোলি মারো’ স্লোগান। বিতর্কিত ওই স্লোগান দিতে দিতে সভায় যোগ দিতে যাচ্ছিলেন কয়েকজন বিজেপিকর্মী। রাতে তাদের বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়। গ্রেফতার করা হয় ৩ জনকে।

সোমবার এই নিয়ে সায়ন্তনবাবুকে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘গদ্দারদের গুলি করতে বলায় ভুল কী আছে? গুলিতে কাজ না হলে আমি বলব কামান দাগো।’

সঙ্গে সায়ন্তনের হুঁশিয়ারি, ‘যে পুলিশকর্মীরা রবিবার বিজেপিকর্মীদের গ্রেফতার করেছে, ক্ষমতায় এলে তাদের দেখে নেব।’

সোমবার তিন জনকে আদালতে তোলা হলে ১ জনকে জামিন দিয়েছেন বিচারক। বাকি ২ জনকে পাঠিয়েছেন পুলিশ হেফাজতে। জানা গিয়েছে, গ্রেফতার হওয়া ৩ জনই আইনজীবী। বিজেপির লিগাল সেলের সদস্য তাঁরা।



বাংলার মুখ খবর

Latest IPL News

বিশ্বকাপ ফাইনালে কীভাবে আউট হয়েছিলেন, গম্ভীরকে দেখালেন বিরাট? ফের তাজা হল ক্ষত ডেথ ওভারে নাইট বোলারদের রান দেওয়ার রোগ সারাতে, কোচের দাওয়াই ‘স্পট বোলিং’ কীভাবে বড় স্কোর তুলছে SRH? কামিন্সদের সাফল্যের কৌশল ফাঁস করলেন ট্র্যাভিস হেড রোহিত বা বোর্ড নয়, ইম্প্যাক্ট প্লেয়ার থাকবে কিনা,ঠিক করুক দর্শকরাই, মত পন্টিংয়ের IPL 2024: রোহিতের জন্য চিৎকার করছেন PBKS ক্যাপ্টেন! জেনে নিন ঘটনাটা আসলে কী? কেন উপরের দিকে ব্যাটিং করছেন না ধোনি! ফ্লেমিং-এর উত্তরে মন ভাঙবে মাহি ভক্তদের ‘বউও বলেনি যে আমার হাসিটা দারুণ’...কার কথায় একেবারে গলে গেলেন KKR মেন্টর গম্ভীর? ধোনি ভাই পাত্তা দিতে বারণ করেছে, সমালোচকদের কথা কানেই তোলেন না পন্ত! আশা করি বিশ্বকাপের দলে নির্বাচকরা ওকে ভুলে যাবে না, KKR তারকার হয়ে সওয়াল সঞ্জয়ের পেস বোলিংয়ের প্রফেসর:- বুমরাহর ভূয়সি প্রশংসা প্রাক্তন ক্যারিবিয়ান তারকার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.