ভাইরাল হওয়া সেই ছবি, যাতে জেপি নড্ডার সঙ্গে দেখা যাচ্ছে বিমল গুরুং ও রোশন গিরিকে
ভাইরাল হওয়া সেই ছবি, যাতে জেপি নড্ডার সঙ্গে দেখা যাচ্ছে বিমল গুরুং ও রোশন গিরিকে

নড্ডার ছেলের বিয়েতে তো বিরোধীরাও হাজির ছিল, গুরুংয়ের হাজিরা নিয়ে দিলীপ

  • শুক্রবার ছিল বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নড্ডার ছেলের বিয়ের প্রীতিভোজ। সেই অনুষ্ঠানে হাজির ছিলেন গোর্খা জনমুক্তি মোর্চার সুপ্রিমো বিমল গুরুং ও সচিব রোশন গিরি।

বিজেপি সভাপতির ছেলের বিয়েতে গুরুং – রোশনদের হাজিরায় বিরোধীদেরও জড়িয়ে নিলেন দলটির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। এদিন তিনি বলেন, ওই অনুষ্ঠানে অনেকেই উপস্থিত ছিলেন। উপস্থিত ছিলেন বিমল গুরুং ও রোশন গিরিও।

এদিন দিলীপবাবু বলেন, ‘জোটসঙ্গী হিসাবে গোর্খা জনমুক্তি মোর্চার ২ নেতা বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নড্ডার ছেলের বিয়ের প্রীতিভোজে হাজির ছিলেন। এটাই স্বাভাবিক। ওই অনুষ্ঠানে অনেকে হাজির ছিলেন। বিরোধী দলের নেতারাও আমন্ত্রিত ছিলেন।’

শুক্রবার ছিল বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নড্ডার ছেলের বিয়ের প্রীতিভোজ। সেই অনুষ্ঠানে হাজির ছিলেন গোর্খা জনমুক্তি মোর্চার সুপ্রিমো বিমল গুরুং ও সচিব রোশন গিরি। ভাইরাল সেই ছবিতে জেপি নড্ডার পাশেই দেখা যাচ্ছে ২ জনকে। এর পরই প্রশ্ন উঠতে শুরু করেছে, তবে কি বিজেপির আশ্রয়ে রয়েছেন রাজ্য পুলিশের খাতায় ফেরার গুরুং ও রোশন।

২০১৭ সালের ১৫ অগস্ট শেষ প্রকাশ্যে দেখা গিয়েছিল বিমল গুরুংকে। তার পর থেকে আত্মগোপনে রয়েছেন তিনি। নানা সময় তিনি নেপালে রয়েছেন বলে খবর মিলেছে। তবে তাঁকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।



বন্ধ করুন