বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > সৌরভের সঙ্গে দেখা করে এলেন অশোক ভট্টাচার্য, চলল আড্ডা আর চা, শেষে সেলফি
নিজের বাড়িতে অশোক ভট্টাচার্যের সঙ্গে সৌরভ গঙ্গোপাধ্যায়। ছবি সৌজন্য : এএনআই
নিজের বাড়িতে অশোক ভট্টাচার্যের সঙ্গে সৌরভ গঙ্গোপাধ্যায়। ছবি সৌজন্য : এএনআই

সৌরভের সঙ্গে দেখা করে এলেন অশোক ভট্টাচার্য, চলল আড্ডা আর চা, শেষে সেলফি

  • কয়েকদিন আগেই অশোকবাবু তাঁর ঘনিষ্ঠ সৌরভকে দেখতে এসেছিলেন তাঁর বাড়িতে। সেবারও দু’‌জনের ছবি শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। তার কয়েকদিন পরই হৃদরোগে আক্রান্ত হয়ে উডল্যান্ডস হাসপাতালে ভর্তি হন সৌরভ।

কিছুদিন আগেই সুস্থ হয়ে হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন তিনি। তার পর এই প্রথম প্রকাশ্যে দেখা গেল ‘‌মহারাজ’‌কে। বেহালায় নিজের বাড়ির বাইরেই গেটের সামনে বুধবার দেখা গেল ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক তথা বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়কে। তবে তিনি একা ছিলেন না। তাঁর সঙ্গে এদিন ছিলেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী অশোক ভট্টাচার্য। এদিন দু’জনের ছবি নিজের ফেসবুক পেজে পোস্ট করেছেন অশোকবাবু।

কয়েকদিন আগেই অশোকবাবু তাঁর ঘনিষ্ঠ সৌরভকে দেখতে এসেছিলেন তাঁর বাড়িতে। সেবারও দু’‌জনের ছবি শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। তার কয়েকদিন পরই হৃদরোগে আক্রান্ত হয়ে উডল্যান্ডস হাসপাতালে ভর্তি হন সৌরভ। গত বৃহস্পতিবার তিনি বাড়ি ফিরেছেন। এর পরই এদিন, বুধবার সৌরভের শারীরিক অবস্থার খোঁজ নিতে তাঁর বাড়ি গিয়েছিলেন অশোক ভট্টাচার্য।

এদিন ফেসবুকে দু’‌জনের ছবি পোস্ট করে অশোকবাবু লিখেছেন, ‘‌আজ সৌরভকে দেখে এলাম ওর বাড়িতে। ভাল আছে। আমাদের বাড়ির কুশল সংবাদ নিল। পরের স্টেন্ট বসাবে কয়েকদিন পর। বেশ কিছুক্ষণ আড্ডা মেরে আর চা খেয়ে ফিরে এলাম।’‌ পোস্টে তিনি আরও জানিয়েছেন, এই সেলফিটি সৌরভ নিজেই তুলেছেন। এমনকী ফেরার সময় গাড়ি পর্যন্ত তাঁকে এগিয়েও দিয়েছেন সৌরভ।

উল্লেখ্য, বাম আমলে মন্ত্রী থাকাকালীন অশোকবাবুর সঙ্গে সৌরভের যে সম্পর্ক তৈরি হয় তা আজও বজায় রয়েছে। একপ্রকার পারিবারিক সম্পর্কই হয়ে গিয়েছে তাঁদের। সম্প্রতি সৌরভ রাজনীতিতে আসতে পারে বলে গুঞ্জন শোনা যায়। তাই এর আগে ৩০ ডিসেম্বর যখন অশোকবাবু সৌরভের সঙ্গে দেখা করতে যান তখন তাঁদের মধ্যে রাজনীতি নিয়েও আলোচনা হয়। তিনি সৌরভকে রাজনীতিতে না আসারই পরামর্শ দিয়েছেন।

এদিকে, হাসপাতাল থেকে বাড়ি ফেরার পর আপাতত অন্তত ২ সপ্তাহ বাড়িতেই পর্যবেক্ষণে রয়েছেন সৌরভ। তাঁর শারীরিক অবস্থার ওপর নজর রাখছেন হাসপাতালের মেডিক্যাল সুপার চিকিৎসক সপ্তর্ষি বসু। তার পর সৌরভের পরবর্তী চিকিৎসা সম্পর্কে সিদ্ধান্ত নেওয়া হবে। জানা গিয়েছে, আগামী সপ্তাহে সৌরভের বাকি দুটি স্টেন্ট বসবে। তবে কোথায় সে কাজ হবে, তা এখনও জানা যায়নি।

বন্ধ করুন