বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > অনির্দিষ্টকালের জন্য বন্ধ হলো পার্ক হোটেলের বার, লালবাজারে তলব হোটেল কর্তাদের
অনির্দিষ্টকালের জন্য বন্ধ করা হল পার্ক হোটেলের সবকটি বার। ছবি সৌজন্য–এএনআই।
অনির্দিষ্টকালের জন্য বন্ধ করা হল পার্ক হোটেলের সবকটি বার। ছবি সৌজন্য–এএনআই।

অনির্দিষ্টকালের জন্য বন্ধ হলো পার্ক হোটেলের বার, লালবাজারে তলব হোটেল কর্তাদের

  • মাদক কারবারের হদিশ পেতে ইতিমধ্যেই তদন্তে নেমেছে লালবাজারের গোয়েন্দা বিভাগ। মধ্যরাতের মাদক পার্টিই কাল হলো পার্ক হোটেলের ঐতিহ্যের ক্ষেত্রে।

সেদিনের রাতের পার্টিতে মাদকের ব্যবহার হয়েছিল। সেই ঘটনার জেরে এবার অনির্দিষ্টকালের জন্য বন্ধ করা হল পার্ক হোটেলের সবকটি বার। সুতরাং আবগারি দফতরের নির্দেশে এই পাঁচতারা হোটেলে আর মদ সরবরাহ করা যাবে না। মাদক কারবারের হদিশ পেতে ইতিমধ্যেই তদন্তে নেমেছে লালবাজারের গোয়েন্দা বিভাগ। মধ্যরাতের মাদক পার্টিই কাল হলো পার্ক হোটেলের ঐতিহ্যের ক্ষেত্রে।

আইন ভেঙে কীভাবে হোটেলের ঘর এবং করিডরে মধ্যরাত পর্যন্ত এই পার্টি চলল তা নিয়ে তদন্ত চালাচ্ছে কলকাতা পুলিশ। পুলিশ সূত্রে খবর, পানীয়ের সঙ্গে মিশিয়ে মাদক পান চলছিল পার্টিতে। ইয়াবা ট্যাবলেট জাতীয় মাদকের ব্যবহার হয়েছিল বলে মনে করা হচ্ছে। হোটেল থেকে পানীয় নমুনা সংগ্রহ করা হয়েছে। ইতিমধ্যেই তা পাঠানো হয়েছে পরীক্ষাগারে। অভিযুক্তদের জেরা করেও মাদক ব্যবহার সম্পর্কে নানা তথ্য হাতে এসেছে লালবাজারের।

উল্লেখ্য, শনিবারের ওই পার্টিতে পার্ক হোটেলের তিন–চারতলায় মোট ১০টি ঘর বুক করা হয়েছিল। কারা এই ঘর বুক করেছিলেন, তাঁদের সন্ধানও চালানো হচ্ছে। রেজিস্ট্রেশন থেকে সেই তালিকা পেয়েছে পুলিশ। তাঁদের নোটিশ পাঠানো হবে জিজ্ঞাসাবাদের জন্য। হোটেলের সিসিটিভির ফুটেজও সংগ্রহ করা হয়েছে। এই পরিস্থিতিতে চাপ বেড়েছে পার্ক হোটেলের। কোভিড বিধিনিষেধ অমান্য করে পার্টি আইনের চোখে অপরাধ। তাই হোটেলের কর্মকর্তাদের আজ তলব করা হয়েছে লালবাজারে।

বন্ধ করুন