বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Exclusive: অভিষেকের চশমার দাম কত জানেন? বিস্ফোরক দাবি বিজেপির সর্বভারতীয় নেতার
অভিষেক বন্দ্যোপাধ্যায়। ফাইল ছবি

Exclusive: অভিষেকের চশমার দাম কত জানেন? বিস্ফোরক দাবি বিজেপির সর্বভারতীয় নেতার

  • এবার অভিষেক বন্দ্যোপাধ্যায়ের চশমার দাম নিয়ে বিস্ফোরক দাবি বিজেপি নেতার। তীব্র শোরগোল তাঁর এই ফেসবুক পোস্টকে ঘিরে। 

মালবাজারের সভা থেকেও রবিবার তৃণমূলের নেতাকর্মীদের সাধারণ জীবন যাপন করার জন্য পরামর্শ দিয়েছেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। আর সেই অভিষেকের চশমার দাম নিয়ে এবার কার্যত হাটে হাড়ি ভাঙলেন বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি রথীন্দ্র বসু। তিনি ফেসবুকে পোস্ট করে দাবি করেছেন, অভিষেক বন্দ্যোপাধ্যায়ের চশমার দাম ৮৬০০০ টাকা। তবে এব্যাপারে সত্যতা যাচাই করেনি হিন্দুস্তান টাইমস বাংলা।

ওই বিজেপি নেতা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে লিখেছেন, 'চুপ! আমি রাজনীতিতে না থাকলে জিভটা টেনে ছিঁড়ে নিতাম। শুধু ষড়যন্ত্র, শুধু চক্রান্ত। আমার গায়ে কালি ছেটালে আমি আলকাতরা ছেটাব। শুধু কুৎসা করে। হয়তো উনি বলবেন, এই তোদের ৫০০ টাকা ভিক্ষা দিচ্ছি না। আবার কি চাই? যতই দাও, ততই চাই, পোষায় আর না!'

'শুধু একটাই প্রশ্ন, তোমার চোখ এত দামী যে ৮৬০০০ টাকার চশমা পরতে হয়? আর ওই চাকরি না পাওয়া বেকার যুবক যুবতীদের প্রাণ, তাদের জীবন ও পরিবার দামী নয়?' এভাবেই ফেসবুকে মোক্ষম প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন বিজেপি নেতা রথীন্দ্র বসু।

পাশাপাশি তিনি চশমার কোম্পানি ও দামের কথাও উল্লেখ করে দিয়েছেন। এনিয়ে হিন্দুস্তান টাইমস বাংলাকে রথীন্দ্র বসু জানিয়েছেন, তৃণমূল নেতা অভিষেক বন্দ্যোপাধ্যায়ের চশমার দাম ৮৬ হাজার টাকা। মানে লাখ টাকার কাছাকাছি চশমার দাম। আর তিনিই বলছেন তৃণমূল কর্মীদের সাধারণ জীবনযাপন করতে। তিনি আগে নিজের দিকে তাকান। বেকার যুবক যুবতীরা দিনের পর দিন বঞ্চনার শিকার। তাঁদের জীবন দামী নয়? 

 

বন্ধ করুন